শিরোনাম: জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট

মোটরসাইকেল চালক খুন,আটক ২


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :৭ নভেম্বর, ২০১৯ ৩:১৮ : পূর্বাহ্ণ 558 Views

লামা ও বান্দরবান সদর উপজেলা সীমানায় এক মোটরসাইকেল চালককে কুপিয়ে হত্যা করা হয়েছে। গতকাল বুধবার (৬ নভেম্বর সন্ধ্যা) ৬টায় টংকাবতী ইউনিয়নের এক রাবার বাগানে এ ঘটনা ঘটে। ঘটনায় জড়িত দু’জনকে আটক করেছে পুলিশ। মোটর সাইকেল ছিনতাইয়ের উদ্দেশ্যে এ হত্যাকাণ্ড হতে পারে বলে ধারণা করছে পুলিশ।

নিহত আকরাম হোসেন (২৩) লামা পৌরসভার ৬নং ওয়ার্ড সাবেক বিলছড়ি এলাকার তবু মিয়া প্রকাশ তোব্বার পুত্র।তিনি মোটরসাইকেল ভাড়ায় চালিয়ে জীবিকা নির্বাহ করতেন।ঘটনার সাথে জড়িত আটকরা হল লামার বলিয়ারচর সদর ইউনিয়য়নের তোফাজ্জল হোসেনের পুত্র মোঃবেলাল (১৯) ও লাকসাই পাড়ার আবুল কাশেমের পুত্র নূর হোসেন (২৫)।সরই ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মেম্বার আশরাফ আলী সাংবাদিকদের বলেন,লাশ দেখে স্থানীয়রা পুলিশকে খবর দিলে সরই পুলিশসহ আমরা গিয়ে লাশ উদ্ধার করি।

লামা থানা পুলিশের অফিসার (ওসি) অপ্পেলা রাজু নাহা সাংবাদিকদের বলেন,ঘটনাস্থল বান্দরবান সদর উপজেলায় পড়েছে।তারপরও আমরা ঘটনাস্থলে যাচ্ছি।এই বিষয়ে বান্দরবান সদর থানা পুলিশের অফিসার ইনচার্জ (ওসি) শহীদুল ইসলাম সাথে কথা হয়েছে।লামার সরই পুলিশ ফাঁড়ির ইনচার্জ মো.মনিরুল ইসলাম সরকার সাংবাদিকদের বলেন, ছিনতাইকৃত মোটরসাইকেলসহ ঘটনার সাথে জড়িত দু’জনকে আটক করে সরই পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে।শেষ খবর পাওয়া পর্যন্ত এই হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে আর কাউকে গ্রেফতার করা হয়নি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!