শিরোনাম: লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার

নাইক্ষ্যংছড়ি সদরে আবছার, সোনাইছড়িতে এ্যানিং ও ঘুমধুমে জাহাঙ্গীরের জয় লাভ


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :১৫ অক্টোবর, ২০১৯ ১:২১ : পূর্বাহ্ণ 551 Views

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার তিনটি ইউনিয়ন পরিষদ নির্বাচনের মধ্যে বেসরকারি ফলাফলে এক ইউনিয়নে নৌকা প্রার্থীর পরাজয় হয়েছে। বিপুল ভোটে জয় পেয়েছে দুটিতে।
নাইক্ষ্যংছড়ি সদর ইউনিয়নে বিজয়ী হয়েছে আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী নুরুল আবছার। তিনি পেয়েছেন ৪হাজার ৪১৫ভোট। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি নৌকা প্রতিকের প্রার্থী তসলিম ইকবাল চৌধুরী পেয়েছেন ৩ হাজার ৯০২ ভোট।

সোনাইছড়ি ইউনিয়নে ২ হাজার ৪২ ভোট পেয়ে বিপুল ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন এ্যানিং মারমা। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থী বাহান মার্মা পেয়েছেন ৮৫৬ভোট।

ঘুমধুম ইউনিয়নে নৌকা প্রতীক নিয়ে একেএম জাহাঙ্গীর আজিজ মোট ৩৭৪৫ ভোট পেয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বি স্বতন্ত্র প্রার্থী পেয়েছেন ৩৩৯৮ ভোট। নৌকা ৩৪৭ ভোটের ব্যবধানে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!