শিরোনাম: বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক

বান্দরবানে অবৈধ পাথর উত্তোলন ও পরিবহন বন্ধের নির্দেশ দিলেন জেলা প্রশাসক


সিএইচটি টাইমস ডেস্ক প্রকাশের সময় :২২ জুন, ২০১৯ ১০:৫২ : অপরাহ্ণ 628 Views

বান্দরবানের ৭টি উপজেলার ঝিড়ি,ঝর্ণা, ছড়া,খাল ও পাহাড় থেকে অবাধে অবৈধ পাথর উত্তোলন করার ফলে উপজেলাগুলোর বিভিন্ন এলাকায় জলধার শুকিয়ে পানির সংকট দেখা দেওয়ার কারনে স্থানীয় ও পরিবেশবাদীদের দীর্ঘদিনের দাবীর প্রেক্ষিতে অবৈধ পাথর উত্তোলন ও পরিবহণ বন্ধে কঠোর পদক্ষেপ গ্রহন করলেন বান্দরবানের জেলা প্রশাসক মোহাম্মদ দাউদুল ইসলাম।

জেলা প্রশাসন সূত্রে জানা গেছে, বান্দরবান পার্বত্য জেলার বিভিন্ন উপজেলার ঝিড়ি,ঝর্ণা, ছড়া,খাল থেকে অবৈধ ভাবে পাথর উত্তোলন ও পরিবহন করছে মর্মে বিভিন্ন সূত্রে তথ্য পাওয়া যাচ্ছে। গত ৯জুন জেলার আইনশৃংখলা কমিটির সভায় এই সংক্রান্ত আলোচনা হয়েছে।

এমতাবস্থায় বান্দরবানের ঝিড়ি,ঝর্ণা, ছড়া,খাল অবৈধ পাথর উত্তোলন ও পরিবহন বন্ধে প্রয়োজনিয় ব্যবস্থা গ্রহনের জন্য অনুরোধ করে বিভিন্ন দপ্তরে চিঠি দেয়া হয়। গত ৯জুন জেলা প্রশাসনের এক স্বারক মূলে এই ব্যাপারে ব্যবস্থা নিতে জেলা পুলিশ সুপার, বিভাগীয় বন কর্মকর্তা, জেলার ৭ উপজেলার নির্বাহী কর্মকর্তা,সহকারী পরিচালক পরিবেশ অধিদপ্তর এর কর্মকর্তাকে পত্র পাঠানো হয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!