শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

খাগড়াছড়িতে ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের পর হত্যা,আটক ৩


খাগড়াছড়ি প্রতিবেদক প্রকাশের সময় :১৪ মে, ২০১৯ ৯:৩০ : অপরাহ্ণ 622 Views

খাগড়াছড়ি সদরের বড়পাড়া এলাকায় এক ত্রিপুরা কিশোরীকে ধর্ষণের পর হত্যার অভিযোগ উঠেছে। নিহত কিশোরীর নাম ধনিতা ত্রিপুরা(১৭)। সে বড়পাড়া এলাকার নল মোহন ত্রিপুরার ছোট মেয়ে। স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে মঙ্গলবার বিকেল ৩টায় পুলিশ নিহতের বাড়ি থেকে লাশ উদ্ধার করে। এ ঘটনায় সন্দেহভাজন তিন যুবককে আটক করেছে পুলিশ। আটককৃতরা হলো, ভাইবোন ছড়া ইউনিয়নের ভিজাচন্দ্র কার্বারী পাড়ার কম্বল ত্রিপুরা, রুমে ত্রিপুরা ও কিরণ ত্রিপুরা।

বড়পাড়া গ্রামের কার্বারী বিনয় ত্রিপুরা বলেন, পূর্ব পরিচিতির সূত্রধরে আটককৃত তিন যুবক গতরাতে ধনিতা ত্রিপুরা বাড়িতে ছিল। এ সময় মেয়ের বাবা মা কেউ বাড়িতে ছিল না। সকাল সাড়ে ৮টা পর্যন্ত ধনিতার কোন সাড়া শব্দ না পেয়ে প্রতিবেশীরা ঘরের দরজা খুলে। বিছানার উপর ধনিতার লাশ দেখতে পায়। এ ঘটনায় সন্দেহভাজন তিন যুবককে স্থানীয়রা ধরে পুলিশে সোপর্দ করেছে। কিভাবে ধনিতার মৃত্যু হয়েছে সেটি পুলিশ খুঁজে বের করবে।

খাগড়াপুর মহিলা সমিতির সভাপতি শেফালিকা ত্রিপুরা বলেন, ধর্ষকদের যথাপোযুক্ত বিচার না হওয়ায় ধর্ষণের ঘটনা দিন দিন বাড়ছে। ধনিতা ত্রিপুরার ওপর পাশবিক নির্যাতন চালানো হয়েছে বলে শুনেছি। সুষ্ঠু তদন্ত পূর্বক দোষীদের আইনের আওতায় আনার দাবি জানায়।

খাগড়াছড়ির অতিরিক্ত পুলিশ সুপার(মিডিয়া) এমএম সালাহউদ্দিন জানান, লাশের সুরতহাল রিপোর্ট শেষে ময়নাতদন্তের জন্য খাগড়াছড়ি জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্ত শেষে মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। ঘটনার সাথে জড়িত সন্দেহে তিন যুবককে আটক করে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। মামলার প্রস্তুতি চলছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!