বান্দরবানে পর্যটন মোটেলে নিয়ে ধর্ষণের অভিযোগ


বান্দরবান প্রতিনিধি প্রকাশের সময় :২৬ ফেব্রুয়ারি, ২০১৯ ৯:১৯ : অপরাহ্ণ 656 Views

পুলিশের ভয় দেখিয়ে বান্দরবানে এক নারী পর্যটককে হোটেলে আটকে ধর্ষণ করা হয়েছে বলে অভিযোগ উঠেছে। পুলিশ পর্যটন মোটেলের নৈশ প্রহরী মোহাম্মদ ওসমান গনিকে আটক করলেও অভিযুক্ত ধর্ষক চাঁদের গাড়ির চালক মোহাম্মদ রাসেল পলাতক।

গতকাল সোমবার দিনগত মধ্যরাতে শহরের কাছে মেঘলা এলাকায় পর্যটন মোটেলে ঘটনাটি ঘটেছে। পুলিশ চাঁদের গাড়িটিকে জব্দ করে থানায় নিয়ে এসেছে।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. শহিদুল ইসলাম জানান, ঢাকা থেকে বেড়াতে আসা পর্যটক হেলাল উদ্দিন তার বান্ধবীকে নিয়ে সোমবার রাতে একটি চাঁদের গাড়িতে করে শহরে ঘুরতে বের হয়। হেলাল উদ্দিন তার বান্ধবীকে চাঁদের গাড়িতে রেখে বান্দরবান বাজারে একটি হোটেল থেকে ভাত কিনতে গেলে সেখানে গাড়িচালক মোহাম্মদ রাসেল ওই তরুণীকে পুলিশের ভয় দেখিয়ে পর্যটন মোটেলে নিয়ে যায়। পরে মোটেলের নৈশ প্রহরী মোহাম্মদ ওসমান গনির সহায়তায় ২০৫ নম্বর কক্ষে ওই তরুণীকে আটকে রেখে ধর্ষণ করে।

ওসি বলেন, ঘটনার পর গাড়িচালক মো. রাসেল গাঢাকা দিয়েছে। ধর্ষণের শিকার তরুণী পরে বিষয়টি তার বন্ধুকে জানালে পুলিশের সহায়তায় পর্যটন মোটেল থেকে ওই তরুণীকে উদ্ধার করা হয়। পুলিশ রাতে নৈশ প্রহরী মোহাম্মদ ওসমান গনিকে আটক ও গাড়িটিকে জব্দ করে থানায় নিয়ে আসে।

এদিকে ওই তরুণী বাদী হয়ে মঙ্গলবার চাঁদের গাড়ির চালক মোহাম্মদ রাসেলের বিরুদ্ধে ধর্ষণ মামলা করেছেন বলেও জানান ওসি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!