শিরোনাম: বৈরী আবহাওয়াঃ ভোটকেন্দ্রে ভোটারের স্বতঃস্ফূর্ত উপস্থিতি বান্দরবান সদর উপজেলা নির্বাচনঃ আলোচনায় চেয়ারম্যান প্রার্থীর ৭ কর্মপরিকল্পনা লামা উপজেলায় কালবৈশাখী ঝড়ে বিধ্বস্ত শতশত বসতবাড়ি জেলা প্রশাসকের হুঁশিয়ারিঃ উপজেলা নির্বাচনে কোনো অনিয়ম বরদাস্ত করা হবেনা উপজেলা পরিষদ নির্বাচনঃ প্রিজাইডিং,সহকারী প্রিজাইডিং ও পোলিং অফিসারদের দিনব্যাপী প্রশিক্ষণ সর্বজনীন পেনশন স্কিম সুষ্ঠ ও সফলভাবে বাস্তবায়নের লক্ষ্যে জেলা বাস্তবায়ন কমিটির প্রস্তুতি সভা কুকি-চিনের দুই সশস্ত্র সদস্য গুলিবিদ্ধ হয়ে নিহত বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা

আগামী জাতীয় নির্বাচনে ৩০০ আসনে প্রার্থী দিবে এন.পি.পি


প্রকাশের সময় :২ আগস্ট, ২০১৮ ৩:৩৩ : অপরাহ্ণ 611 Views

সিএইচটি টাইমস নিউজ ডেস্কঃ-মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধে বিশ্বাসী রাজনৈতিক দল ন্যাশনাল পিপলস্ পার্টি (এনপিপি)‘র চট্টগ্রাম জেলার প্রতিনিধি সম্মেলন গত ৩০ জুলাই ২০১৮, সোমবার বিকাল ৪ ঘটিকায় চট্টগ্রাম প্রেস ক্লাবের ‘ইঞ্জিনিয়ার আবদুল খালেক মিলনায়তনে’ অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিনিধি সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে দলের মহাসচিব বীর মুক্তিযোদ্ধা আবদুল হাই মন্ডল বলেন-এন.পি.পি একটি পরিচ্ছন্ন রাজনৈতিক দল। আমাদের নেতা- কর্মীরাও পরিচ্ছন্ন। আমরা দুর্নীতি করিনি, দুর্নীতি করি না; দুর্নীতি করব না। বিকল্প রাজনৈতিক শক্তি গড়ার লক্ষ্যে সারাদেশে এন.পি.পি’র যে জোয়ার শুরু হয়েছে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তার প্রতিফলন ঘটবেই ইনশাল্লাহ। সরকারের মাদক বিরোধী অভিযানের পাশাপাশি দুর্নীতির বিরুদ্ধেও অভিযান পরিচালনার জোর দাবি জানাচ্ছি। একটি অবাধ, সুষ্ঠু, প্রভাবমুক্ত ও অংশগ্রহণমূলক নির্বাচন চাই এন.পি.পি। তিনি জোর দিয়ে বলেন আসছে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ইনশাল্লাহ এন.পি.পি ৩০০ আসনে প্রার্থী দেবে।

উক্ত প্রতিনিধি সম্মেলনে প্রধান বক্তা ছিলেন- প্রেসিডিয়াম সদস্য ও ঢাকা মহানগর সভপতি আনিসুর রহমান দেওয়ান।

বিশেষ অতিথি ছিলেন প্রেসিডিয়াম সদস্য আলহাজ্ব এস এম জহিরুল হক, ইরফানুল হক ছিদ্দিকী, কেন্দ্রীয় ভাইস চেয়ারম্যান অধ্যক্ষ মুকতাদের আজাদ খান, অধ্যাপক আবুল মনসুর, কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব এমাদুল হক রানা, খোসাল খান।

দলের প্রেসিডিয়াম সদস্য ও চট্টগ্রাম জেলার আহ্বায়ক ড. জাহেদ খানের সভাপতিত্বে অনুষ্ঠিত উপরোক্ত প্রতিনিধি সম্মেলন সঞ্চালনায় ছিলেন চট্টগ্রাম জেলার সদস্য সচিব মো: কামাল পাশা।

অনুষ্ঠানে পবিত্র কোরআন থেকে তেলোওয়াত করেন মো: আশরাফ উদ্দিন।

প্রতিনিধি সম্মেলনে জেলা নেতৃবৃন্দের মধ্যে বক্তব্য রাখেন- নূর উদ্দিন, আশরাফ আলী, আবু জাহের, আবদুল হাই, আবদুল ওয়াহাব, নুর মোস্তফা, সাংবাদিক ফিরোজ প্রমুখ।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!