শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

বীর বাহাদুরকে আবারো মনোনয়ন দেয়ার সিদ্ধান্ত


প্রকাশের সময় :২৮ জুলাই, ২০১৮ ৭:৩৩ : অপরাহ্ণ 682 Views

সিএইচটি টাইমস নিউজ ডেস্কঃ-বান্দরবান জেলা আওয়ামী লীগ আসন্ন সংসদ নির্বাচনে ৩০০ নং বান্দরবান আসন থেকে বর্তমান সাংসদ বীর বাহাদুর উশৈসিংকে আবারো মনোনয়ন দিয়েছে।

গত বৃহস্পতিবার ২৬ জুলাই বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

কাউন্সিলে সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কাউন্সিার ও ডেলিগেটসরা বক্তব্য দেন।

সকালে বিশেষ কাউন্সিল শুরু হলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী কাউন্সিলার ডেলিগেটসদের স্বাগত জানান। পরে জেলা ও উপজেলা সংগঠনের নেতৃবৃন্দ নিজ নিজ এলাকার পক্ষ থেকে বক্তব্য তুলে ধরেন। কয়েকজন নেতা তৃণমূলের নেতাদের সঙ্গে জেলা ও উপজেলা পর্যায়ের নেতাদের সাংগঠনিক দূরত্বের অভিযোগ তুলেন।

পরে বান্দরবান আসন থেকে দলীয় প্রার্থী মনোনয়ন দেয়ার প্রসঙ্গ উত্থাপন করেন সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী। তিনি এ এই আসন থেকে পর পর পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিংকে সমর্থন দেয়ার আহবান জানালে কাউন্সিলার ডেলিগেটসরা সবাই হাত তুলে তার সাথে ঐকমত্য প্রকাশ করেন।

জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক লক্ষ্মীপদ দাশ জানান, বিশেষ বর্ধিত সভায় কাউন্সিলার ও ডেলিগেটসদের সবাই উপস্থিত ছিলেন।

তিনি জানান, জেলা আওয়ামী লীগের গৃহিত সিদ্ধান্ত আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটিকে লিখিত ভাবে অবহিত করা হবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!