বান্দরবানে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত


প্রকাশের সময় :২৭ জুন, ২০১৮ ১২:১৭ : পূর্বাহ্ণ 572 Views

সিএইচটি টাইমস নিউজ ডেস্কঃ-“শিশু ও যুবাদের প্রতি মনোযোগ দেয়াই তাদের নিরাপদ বেড়ে উঠার প্রথম পদক্ষেপ ” এই শ্লোগানকে সামনে নিয়ে বান্দরবানে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচারবিরোধী আন্তর্জাতিক দিবস পালিত হয়েছে।গতকাল মঙ্গলবার দিবসটি উপলক্ষে সকালে বান্দরবান জেলা প্রশাসকের কার্যালয় হতে একটি শোভাযাত্রা বের হয়ে শহরের প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে গিয়ে সমবেত হয়। এসময় শোভাযাত্রায় বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের ছাত্র-ছাত্রীরাসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ অংশ নেয়।

পরে দিবসটি উদযাপন উপলক্ষে বান্দরবান জেলা প্রশাসন ও মাদকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।

অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মুফিদুল আলমের সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক মো:আসলাম হোসেন। এসময় অন্যান্যদের মধ্যে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি)মো:গোলাম ছরোয়ার, জেলা মাদ্রকদ্রব্য নিয়ন্ত্রণ কার্যালয়ের পরিদর্শক মো.বেলাল হোসেন,উপ-পরিদর্শক জাকির হোসেনসহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক শিক্ষিকা ও ছাত্র-ছাত্রীরা উপস্থিত ছিলেন।

সভায় বক্তারা বলেন, মাদক ব্যবহারে দেশ ও জাতি অনেকটা বিপদগ্রস্থ হয়ে পড়ে। মাদক শুধু নিজেকে নয় পুরো পরিবার ও পরে সামগ্রিক দেশের উপর একটি ভয়াবহ অবস্থার সৃষ্টি করে। এসময় বক্তারা মাদকের ভয়াবহ ছোবল থেকে মুক্তি পেতে প্রতিটি শিশু থেকে যুবকদের সচেতন করতে সকলের প্রতি আহবান জানান এবং শিশু ও যুবাদের প্রতি বিশেষ মনোযোগ রাখার অনুরোধ করেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!