শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

আলীকদমে সাড়ে ২২ লক্ষ টাকা নিয়ে নৈশ প্রহরী উধাও!


এস,এম,জুয়েল আলীকদম প্রতিনিধিঃ- প্রকাশের সময় :২৬ জুলাই, ২০২০ ৯:৩৭ : অপরাহ্ণ 412 Views

বান্দরবানের আলীকদমে মাননীয় প্রধানমন্ত্রীর দশটি বিশেষ প্রকল্পের মাঝে অন্যতম, আমার বাড়ি আমার খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী ও একাউন্টস এর অবহেলায় ব্যাংক থেকে সাড়ে বাইশ লক্ষ টাকা উত্তোলন করে উধাও হয়ে গেছে নৈশ প্রহরী! এ নিয়ে আলীকদম থানায় অভিযোগ দায়েরে করা হয়েছে।

জানা গেছে, রবিবার (২৬ জুলাই) খামার বাড়ি প্রকল্পের সদস্যদের ঋণের ২২ লক্ষ ৫০ হাজার টাকার একটি চেক দিয়ে টাকা উত্তোলনের জন্য সংশ্লিষ্ট অফিসের নৈশ প্রহরী উছাই সুই প্রু মার্মাকে সোনালী ব্যাংক আলীকদম শাখায় পাঠানো হয়। তিনি টাকাগুলি উত্তোলন করার পর থেকে উধাও হয়ে যায়।

উছাই সুই প্রু মার্মা লামা উপজেলার গজালিয়া ইউনিয়নের তুলাতলী মার্মার পাড়া বাসিন্দা।

মাননীয় প্রধানমন্ত্রীর বিশেষ প্রকল্প, আমার বাড়ি আমার খামার প্রকল্পের উপজেলা সমন্বয়কারী ফেরদৌসি আক্তার এতগুলি টাকা উত্তোলনে কেনইবা একজন নৈশ প্রহরী ওপর নির্ভর করলো তা প্রশ্নবিদ্ধ। এ ব্যাপারে তার অবহেলাকে দায়ী করছেন স্থানীয়রা।

এ ব্যাপারে জানতে চাইলে উপজেলা সমন্বয়কারী ফেরদৌসী আক্তার ও অ্যাকাউন্ট শরিফুর রহমান, বিস্তারিত জানাতে অপারগতা জানান।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!