শিরোনাম: ধর্ষণের দায়ে আপুই মং মারমা নামে এক ব্যক্তির যাবজ্জীবন বান্দরবান সদর থানা পুলিশের প্রচেষ্টায় ২২ স্মার্ট ফোন উদ্ধারপূর্বক মালিকদের হাতে তুলে দিলো পুলিশ সুপার সৈকত শাহীন ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত ৯ ভূমি মালিক পেলেন এমআইসিআর চেক আলীকদমে ঈদুল ফিতরের উপহার সামগ্রী বিতরন করলো সেনাবাহিনী বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বান্দরবান সেনা জোন আয়োজিত ভলিবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত স্বাধীনতা দিবসে সেনাবাহিনীতে ৫১ জনকে অনারারি কমিশন পবিত্র আল কোরআন স্ফটিকের মতো স্বচ্ছ,স্পষ্ট ও সুন্দরঃ হলিউড অভিনেতা উইল স্মিথ

লামা বাজারে মাস্ক,ত্রান বিতরণ সহ জীবাণুনাশক স্প্রে করেন আলীকদম সেনা জোন


এস,এম,জুয়েল আলীকদমঃ প্রকাশের সময় :৬ এপ্রিল, ২০২০ ৮:২০ : অপরাহ্ণ 557 Views

বান্দরবানের লামা উপজেলায় সোমবার (৬ এপ্রিল) সকাল দশটায় আলীকদম সেনা জোনের ২৩বীরের সৌজন্যে মাস্ক ও ত্রান বিতরণ করা হয়, এবং লামা গুরুত্বপূর্ণ সড়ক ও বাজারে জীবাণুনাশক স্প্রে করা হয়েছে। আলীকদম সেনা জোনের জোন-কমান্ডার লেফটেন্যান্ট কর্নেল সাইফ শামীম পিএসসি নির্দেশে, আলীকদম জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মোয়াজ্জেম হোসেন এর নেতৃত্বে একটি সেনা টিম এই কার্যক্রম পরিচলনা করেন। উক্ত সেনা টিম লামা সরকারি হাসপাতাল পরিদর্শন করে। এসময় উপস্থিত ছিলেন, আলীকদম সেনা জোনের ভারপ্রাপ্ত উপ-অধিনায়ক মেজর মোয়াজ্জেম হোসেন ও লামা উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ মোহাম্মদুল হক।

এছাড়াও লামা বিভিন্ন গুরুত্বপূর্ণ সড়কে মাইকিংয়ে সেনাবাহিনী জনগণকে সামাজিক দূরত্ব বজায় রাখা সহ সবাইকে হোম কোয়ারান্টাইনে থাকতে অনুরোধ করেন। বিশেষ করে সবাইকে পরিষ্কার পরিচ্ছন্ন থেকে ঘনঘন হাত ধূয়ে ধৌত করতে পরামর্শ দেয়া হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!