শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

লামা উপজেলায় গাছ থেকে পিছলে পড়ে ১জন এর মৃত্যু


  1. লামা থেকে নাজমুল হুদা
প্রকাশের সময় :২৩ অক্টোবর, ২০২২ ৯:১৪ : অপরাহ্ণ 227 Views

ঝুঁকিপূর্ণভাবে গাছ কাঁটতে গিয়ে আব্দুর রশিদ (৫২) নামে এক দারোয়ানের মৃত্যু হয়েছে। রবিবার (২৩ অক্টোবর) সকাল সাড়ে ১০টার দিকে লামা উপজেলার আজিজনগর ইউনিয়নে এ ঘটনা ঘটে।

মারা যাওয়া এই ব্যক্তির নাম আব্দুর রশিদ (৫২)। তিনি আজিজনগর ইউনিয়নের মিশন পাড়া এলাকার মৃত আব্দুল খালেক মেস্ত্রীর ছেলে। আব্দুর রশিদ আজিজনগরের আজিজ উদ্দিন ইন্ডাস্ট্রি লিমিটেডে দারোয়ানের চাকরি করতেন।

জানা যায়,আব্দুর রশিদ তার নিজ বসত ভিটায় ডাল-পালা কাটতে একটি কাঁঠাল গাছে উঠে। ডাল পালা কাটার সময় হঠাৎ তিনি পা পিছলে ২০ ফুট উচু গাছ থেকে মাটিতে পড়ে যান। গাছ থেকে পড়ার সময় মাথায় আঘাত পেয়ে নাক আর কান দিয়ে রক্ত বের হয়। গুরুতর আহত অবস্থায় পরিবারের লোকজন তাঁকে উদ্ধার করে লোহাগাড়া সাউন্ড হেলথ হাসপাতালে নিয়ে যান। সেখানে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক তাঁকে মৃত ঘোষণা করেন।

বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন, আজিজনগর ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ডের মেম্বার মোবারক হোসেন মহরম।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!