লামায় সমাজ উন্নয়নে জয়িতা পুরস্কার পেলেন মিল্কী রাণী দাশ


লামা থেকে মো.নাজমুল হুদা প্রকাশের সময় :৯ ডিসেম্বর, ২০২২ ৮:৩৫ : অপরাহ্ণ 204 Views

সবার মাঝে ঐক্য গড়ি,নারী ও শিশু নির্যাতন বন্ধ করি” এ স্লোগানকে সমুন্নত রেখে আন্তর্জাতিক নারী প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস,২২ ইং,উপলক্ষে “জয়িতা অন্বেষণে বাংলাদেশ ” লামায় নির্বাচিত জয়িতাদের সংবর্ধনা অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার (০৯ ডিসেম্বর) সকাল সাড়ে ১০ টায় লামা উপজেলা পরিষদ মিলনায়তনে লামা উপজেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে সভায় সময় সভাপতিত্ব করেন উপজেলা নির্বাহী অফিসার মোঃ মোস্তফা জাবেদ কায়সার।

এসময় অন্যান্যদের মধ্যে অংশ নেন উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ আরিফুল হক, সহকারি তথ্য অফিসার (লামা সার্কেল) খন্দকার তৌহিদ,সমবায় অফিসার আয়মন আরা বেগম,পল্লী উন্নয়ন কর্মকর্তা গোপাল কৃঞ্চ চৌধুরীসহ সংশ্লিষ্টরা। এসময় অন্যান্যরাও অংশ নেন।

প্রসংগত, আন্তর্জাতিক নারী নির্যাতন প্রতিরোধ পক্ষ ও বেগম রোকেয়া দিবস উপলক্ষে জয়িতা অন্বেষণে বাংলাদেশ শীর্ষক কার্যক্রমের আওতায় বিভিন্ন ক্যাটাগরিতে লামা উপজেলা হতে নির্বাচিত ৪ জন জয়িতাকে সম্মাননা পুরস্কার ও ক্রেষ্ট প্রদান করা হয়।

এর মধ্যে সমাজ উন্নয়নে সাফল্য অর্জনকারি নারী হিসেবে সেবায় বিশেষ অবদান রাখায় নারীনেত্রী ও উপজেলা মহিলা ভাইস মিল্কী রাণী দাশ নির্বাচিত হয়েছেন। ব্যক্তিগত জীবনে তিনি বিএ পাস। পরিচ্ছন্ন, সৎ, সাদাসিধা মনের নৈতিকতাসম্পন্ন মানুষ। তাঁর স্বামী ইউনিয়ন পরিষদ সচিব এ কর্মরত রয়েছেন। তার ১ মেয়ে ১ ছেলে সন্তান রয়েছে। আরও উপজেলা যুব মহিলা লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন তিনি।বিভিন্ন শিক্ষা ও সামাজিক প্রতিষ্ঠানের দায়িত্ব পালনও করছেন। এক্ষেত্রে এ পুরস্কারের জন্য জন্য তিনি সব শ্রেনী-পেশার মানুষের কাছে দোয়া-আর্শীবাদ কামনা করেছেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!