শেখ রাসেল এর জন্মবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণ


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৯ অক্টোবর, ২০২১ ১:০৮ : পূর্বাহ্ণ 195 Views

“শেখ রাসেল,দীপ্ত জয়োল্লাস অদম্য আত্মবিশ্বাস” এই প্রতিপাদ্যকে সামনে রেখে বান্দরবানে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের কনিষ্ঠ পুত্র শেখ রাসেল এর ৫৮তম জন্মবার্ষিকী উদযাপন উপলক্ষ্যে আলোচনা সভা ও পুরষ্কার বিতরণী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) সকালে বান্দরবান জেলা প্রশাসন ও বাংলাদেশ শিশু একাডেমি বান্দরবান জেলা শাখার আয়োজনে জেলা প্রশাসকের সভাকক্ষে আয়োজন করা হয় এক আলোচনা সভার।এসময় প্রথমে জেলা প্রশাসক কার্যালয় প্রাঙ্গনে সম্প্রীতি মঞ্চে শেখ রাসেল এর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জ্ঞাপন করেন পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।পরে জেলা প্রশাসকের কার্যালয়ে এক আলোচনা সভা অনুষ্টিত হয়।জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি এর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। এসময় আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার মোঃ নাজিম উদ্দিন, সিভিল সার্জন ডাঃ অংসুই প্রু মারমা,অতিরিক্ত জেলা প্রশাসক লুৎফুর রহমান, জেলা শিশু বিষয়ক কর্মকর্তা শিলাদিত্য মুৎসুদ্দি, জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আতিয়া চৌধুরী সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানের শিক্ষক শিক্ষার্থীরা।

সভায় বক্তারা বলেন,১৯৭৫ সালের ১৫আগস্টের ঘটনার ঘাতকরা দেশের ইতিহাসের চলার পথ স্তব্ধ করে দিতে চেয়েছিল, সেদিন তাদের নগ্ন থাবা থেকে রেহাই পায়নি চতুর্থ শ্রেণির ছাত্র শেখ রাসেলও।শেখ রাসেল ছিল একজন মেধাবী, পরিশ্রমী ও নিয়মানুবর্তী ছাত্র এবং সব শিশু-কিশোরের জন্য আদর্শ।তার পদচারণায় ধন্য হয়েছে স্কুলের মাটি। শেখ রাসেল মানে-গতি,থেমে না থাকার স্বপ্ন।

অনুষ্ঠানের শেষ পর্যায়ে শেখ রাসেল এর ৫৮তম জন্মবার্ষিকী উপলক্ষ্যে এক কেক কাটা ও বিভিন্ন প্রতিযোগিতায় অংশ নেয়া বিজয়ীদের পুরষ্কার বিতরণ করা হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!