শীতার্ত মানুষকে শীতবস্ত্র বিতরন করে অসহায় মানুষের পাশে দাঁড়ালেন পুনাক এর বান্দরবান সভাপতি সোহানা তারিক


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৯ জানুয়ারি, ২০২৩ ১১:৫১ : অপরাহ্ণ 303 Views

প্রচন্ড শীতে কাঁপছে সারাদেশের মানুষ।একই পরিস্থিতি পার্বত্য জেলা বান্দরবানেও।এমন সময়ে শীতার্ত অসহায় মানুষের কথা ভেবে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছে বান্দরবান এর পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক)।”আমরা আছি তোমাদের পাশে” এই প্রতিপাদ্য কে সামনে রেখে শীতবস্ত্র নিয়ে অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছে বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) বান্দরবান জেলা।

বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) বান্দরবান জেলা এর সভাপতি সোহানা তারিক বৃহস্পতিবার (১৯ জানুয়ারি) অসহায় শীতার্তদের মাঝে শীতবস্ত্র বিতরণ করেছেন।বান্দরবান সদর থানা চত্বরে তিনি অসহায় মানুষের হাতে শীতবস্ত্র হিসেবে কম্বল তুলে দেন।

এসময় পুনাক সভানেত্রী সোহানা তারিক বলেন,শীতার্ত মানুষের প্রতি সহানুভূতি ও মমতা থেকেই আজকের এই আয়োজন।আমরা সকল অসহায় মানুষের পাশে দাঁড়াতে চাই এবং আজকের মতো আগামীতেও বাংলাদেশ পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) বান্দরবান জেলা অত্র অঞ্চলের গরীব ও অসহায় মানুষের পাশে দাঁড়াবে।

পার্বত্য বান্দরবান পুলিশ নারী কল্যাণ সমিতি (পুনাক) এর সভাপতি সোহানা তারিক এর সভাপতিত্বে আয়োজিত অনুষ্ঠানে বান্দরবান এর পুলিশ সুপার তারিকুল ইসলাম পিপিএম, অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অর্থ) মো.জাহাঙ্গীর, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো.শাহ আলম এবং সহকারী পুলিশ সুপার (ডিএসবি) মো.সালাহ উদ্দিন,বান্দরবান সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) এস এম শহীদুল ইসলাম এসময় উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,অতিমারী করোনাকালেও পুনাক দাঁড়িয়েছে দুস্থ অসহায় মানুষের পাশে।মাসের পর মাস রান্না করা খাবার এবং ওষুধ বিতরণ করেছে।করোনা যোদ্ধাদের উৎসাহিত করেছে বাংলাদেশ পুলিশের সদস্যরা।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!