শিরোনাম: ধর্ষণের দায়ে আপুই মং মারমা নামে এক ব্যক্তির যাবজ্জীবন বান্দরবান সদর থানা পুলিশের প্রচেষ্টায় ২২ স্মার্ট ফোন উদ্ধারপূর্বক মালিকদের হাতে তুলে দিলো পুলিশ সুপার সৈকত শাহীন ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত ৯ ভূমি মালিক পেলেন এমআইসিআর চেক আলীকদমে ঈদুল ফিতরের উপহার সামগ্রী বিতরন করলো সেনাবাহিনী বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বান্দরবান সেনা জোন আয়োজিত ভলিবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত স্বাধীনতা দিবসে সেনাবাহিনীতে ৫১ জনকে অনারারি কমিশন পবিত্র আল কোরআন স্ফটিকের মতো স্বচ্ছ,স্পষ্ট ও সুন্দরঃ হলিউড অভিনেতা উইল স্মিথ

বীর বাহাদুরকে আবারো মনোনয়ন দেয়ার সিদ্ধান্ত


প্রকাশের সময় :২৮ জুলাই, ২০১৮ ৭:৩৩ : অপরাহ্ণ 674 Views

সিএইচটি টাইমস নিউজ ডেস্কঃ-বান্দরবান জেলা আওয়ামী লীগ আসন্ন সংসদ নির্বাচনে ৩০০ নং বান্দরবান আসন থেকে বর্তমান সাংসদ বীর বাহাদুর উশৈসিংকে আবারো মনোনয়ন দিয়েছে।

গত বৃহস্পতিবার ২৬ জুলাই বান্দরবান শহরের অরুণ সারকী টাউন হলে অনুষ্ঠিত জেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভায় সর্বসম্মতিক্রমে এ সিদ্ধান্ত গ্রহণ করা হয়।

কাউন্সিলে সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী এবং সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী এবং জেলা ও উপজেলা আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের কাউন্সিার ও ডেলিগেটসরা বক্তব্য দেন।

সকালে বিশেষ কাউন্সিল শুরু হলে জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ ইসলাম বেবী কাউন্সিলার ডেলিগেটসদের স্বাগত জানান। পরে জেলা ও উপজেলা সংগঠনের নেতৃবৃন্দ নিজ নিজ এলাকার পক্ষ থেকে বক্তব্য তুলে ধরেন। কয়েকজন নেতা তৃণমূলের নেতাদের সঙ্গে জেলা ও উপজেলা পর্যায়ের নেতাদের সাংগঠনিক দূরত্বের অভিযোগ তুলেন।

পরে বান্দরবান আসন থেকে দলীয় প্রার্থী মনোনয়ন দেয়ার প্রসঙ্গ উত্থাপন করেন সহ-সভাপতি আবদুর রহিম চৌধুরী। তিনি এ এই আসন থেকে পর পর পাঁচবার নির্বাচিত সংসদ সদস্য বীর বাহাদুর উশৈসিংকে সমর্থন দেয়ার আহবান জানালে কাউন্সিলার ডেলিগেটসরা সবাই হাত তুলে তার সাথে ঐকমত্য প্রকাশ করেন।

জেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদক লক্ষ্মীপদ দাশ জানান, বিশেষ বর্ধিত সভায় কাউন্সিলার ও ডেলিগেটসদের সবাই উপস্থিত ছিলেন।

তিনি জানান, জেলা আওয়ামী লীগের গৃহিত সিদ্ধান্ত আওয়ামী লীগ কেন্দ্রীয় কমিটিকে লিখিত ভাবে অবহিত করা হবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!