শিরোনাম: জাতির পিতার জন্মবার্ষিকীতে এতিম শিক্ষার্থীদের সম্মানে জেলা প্রশাসন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল বান্দরবানে জেলা পুলিশ আয়োজিত কোরআন শিক্ষা কার্যক্রমের উদ্বোধন জাতির পিতার জন্মবার্ষিকীতে শাক্যমিত্র অরন্য বৌদ্ধবিহার অনাথালয়ে মানবিক সহায়তা প্রদান করলো বান্দরবান সেনা জোন সুয়ালকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষ্যে গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন অনুপ্রবেশঃ বিজিবি স্কুলে আশ্রয় পেলো মিয়ানমারের ১৭৭ সীমান্তরক্ষীর মাহে রমজানে বান্দরবান সেনা জোনের উপহার পেলো দশ মাদ্রাসা ও এতিমখানা বান্দরবান সেনা রিজিয়নের উদ্যোগে মাহে রমজানের উপহার বিতরন রেংমিটচ্য ভাষা রক্ষায় দুর্গম ক্রাংসি পাড়ায় সেনাবাহিনী স্থাপন করলো ভাষা শিক্ষা কেন্দ্র

বান্দরবানে শেষ হলো ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও অলিম্পিয়াড কুইজ প্রতিযোগিতা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৫ মে, ২০২৩ ৯:৩৮ : অপরাহ্ণ 157 Views

বিশিষ্ট শিক্ষাবিদ,লেখক ও গবেষক অধ্যাপক ড.মুহম্মদ জাফর ইকবাল বলেছেন, শিশুদের শিক্ষার কথা চিন্তা করেই বর্তমান শিক্ষাক্রমে ব্যাপক পরিবর্তন আনা হয়েছে। এতে করে শিশুদের মানসিক বিকাশের পাশাপাশি বই পড়তেও আরো বেশি মনোযোগী হবে শিশুরা।

২৪ মে (বুধবার) বিকেলে বান্দরবানের অরুণ সারকী টাউন হলে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও অলিম্পিয়াড কুইজ প্রতিযোগিতা উপলক্ষে আয়োজিত সেমিনার ও পুরস্কার বিতরনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে ড.মুহম্মদ জাফর ইকবাল এসব কথা বলেন।

এসময় তিনি আরো বলেন,শিশুদের বিজ্ঞান মনস্ক করে গড়ে তুলতে হবে,শিশুদের প্রথম থেকেই হাতে বই দিতে হবে, যতই বই পড়া যাবে ততই জ্ঞান বাড়বে এবং মানসিক অবস্থার পরিবর্তন হবে।

বান্দরবানের জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজির সভাপতিত্বে এসময় পুলিশ সুপার মো. তারিকুল ইসলাম, অতিরিক্ত জেলা প্রশাসক মো.সাইফুল ইসলাম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা উম্মা হাবিবা মিরা, সদর উপজেলা ভূমি কর্মকর্তা নার্গিস আক্তার,প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চুসহ সরকারী উর্ধতন কর্মকর্তা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীরা এসময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠান শেষে ৪৪তম জাতীয় বিজ্ঞান ও প্রযুক্তি সপ্তাহ ও অলিম্পিয়াড কুইজ প্রতিযোগিতার বিজয়ীদের হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!