বান্দরবানে বক্সিং প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন অনুষ্ঠিত


স্পোর্টস ডেস্ক প্রকাশের সময় :২০ অক্টোবর, ২০২২ ৬:৪৫ : অপরাহ্ণ 149 Views

ক্রীড়া পরিদপ্তর এর ২০২২-২৩ অর্থবছরের বার্ষিক ক্রীড়া কর্মসূচির আওতায় বান্দরবান সদর উপজেলায় মাসব্যাপী বক্সিং প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধন করা হয়েছে।বৃহস্পতিবার (২০ অক্টোবর) বিকেলে বান্দরবান জেলা স্টেডিয়ামে প্রশিক্ষণের উদ্বোধন ঘোষণা করেন বান্দরবান জেলা ক্রীড়া কর্মকর্তা মাইন উদ্দিন মিলকি।

বান্দরবান জেলা ক্রীড়া অফিস আয়োজিত এই প্রশিক্ষণ ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানে সভাপতিত্ব করেন বক্সিং ক্লাবের চেয়ারম্যান মাহফুজুর রশিদ বাচ্চু।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে জেলা ক্রীড়া অফিসার মাঈন উদ্দিন মিল্কি বলেন,খেলাধুলার যেকোনো ব্যায়াম যুব সমাজকে মাদকসহ সব ধরনের খারাপ কাজ থেকে দূরে রাখতে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে।বান্দরবান জেলা ক্রীড়া অফিস এই প্রশিক্ষণ শিবিরে যেসব বক্সার ভালো করবে তাদেরকে সার্বিক সহায়তা প্রদান করবে যাতে তারা উন্নত প্রশিক্ষণের মাধ্যমে তাদের দক্ষতা বৃদ্ধি করতে পারে।

বান্দরবান বক্সিং ক্লাব এই ক্যাম্পে সহযোগিতা করছে।বান্দরবান বক্সিং ক্লাবের ব্যবস্থাপনা ও যোগাযোগ বিভাগের পরিচালক লুৎফুর রহমান উজ্জ্বলের তত্ত্বাবধানে উদ্বোধনী অনুষ্ঠানটি সম্পন্ন হয়।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ক্লাবের পরিচালক মো.হোসেন ও হুমায়ুন কবির। এছাড়াও অনুষ্ঠানে জেলা ক্রীড়া অফিসের কর্মকর্তা, খেলোয়াড় ও সাংবাদিকরা উপস্থিত ছিলেন।উল্লেখ্য,যুব চ্যাম্পিয়নশিপকে সামনে রেখে বান্দরবান জেলায় বক্সিং প্রশিক্ষণ ক্যাম্পের এই আয়োজন করলো জেলা ক্রীড়া অফিস,বান্দরবান।বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রায় ৪৫ জন প্রশিক্ষণার্থী এই প্রশিক্ষণ ক্যাম্পে প্রশিক্ষণ গ্রহণ করবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!