শিরোনাম: পার্বত্য অঞ্চলে সাধারন মানুষের সু-চিকিৎসা নিশ্চিতে কাজ করছে সেনাবাহিনীঃ লেঃ কর্নেল এ এস এম মাহমুদুল হাসান ধর্ষণের দায়ে আপুই মং মারমা নামে এক ব্যক্তির যাবজ্জীবন বান্দরবান সদর থানা পুলিশের প্রচেষ্টায় ২২ স্মার্ট ফোন উদ্ধারপূর্বক মালিকদের হাতে তুলে দিলো পুলিশ সুপার সৈকত শাহীন ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত ৯ ভূমি মালিক পেলেন এমআইসিআর চেক আলীকদমে ঈদুল ফিতরের উপহার সামগ্রী বিতরন করলো সেনাবাহিনী বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বান্দরবান সেনা জোন আয়োজিত ভলিবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত স্বাধীনতা দিবসে সেনাবাহিনীতে ৫১ জনকে অনারারি কমিশন

অস্ত্র দিয়ে নেতৃত্ব সৃষ্টি করা যায়না : ক্য শৈ হ্লা


নিউজ ডেস্ক প্রকাশের সময় :৩০ মে, ২০১৯ ৬:০৮ : অপরাহ্ণ 729 Views

ঘোলা পানিতে মাছ শিকার করবেন না, না জেনে প্রমান ছাড়া কাউকে দোষারুপ করবেন না, আমি কোন সন্ত্রাসী কর্মকান্ডকে সমর্থন করি না।

বৃহস্পতিবার (৩০ মে) সকালে বান্দরবান জেলা পরিষদের হলরুমে সাংবাদিকদের সাথে মতবিনিময় সভায় পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগ সভাপতি ক্য শৈ হ্লা এসব কথা বলেন।

তিনি আরো বলেন, বান্দরবানে যাতে আগামীতে সংঘাতের পরিস্থিতি তৈরী না হয় তার জন্য আমি ব্যক্তিগতভাবে অনেক চেষ্টা করে যাচ্ছি। জনসংহতির লোকজনও আমাদের ভাই। কেন তাদের হত্যা করা হবে। তবে জেএসএসকেও বলা হয়েছে চাঁদাবাজি, খুন খারাপি বন্ধ করার জন্য। আমরা কোন সন্ত্রাসী লালন পালন করি না।

চথোয়াই মং মারমাকে হত্যার পর একটি পক্ষ ঘোলা পানিতে মাছ শিকারের জন্য কাজ করছে উল্লেখ করে ক্য শৈ হ্লা বলেন, এএলপি বা মগ পার্টি যে হউক সত্যি কথা উৎঘাটন করতে সবার সহযোগিতা প্রয়োজন।

তিনি আরও বলেন, একাধিক আওয়ামী লীগ নেতা হত্যার পরও জেলা আ’লীগ এখনো শান্ত,কারণ আমরা সমঝোতার মাধ্যমে শান্তি চাই। কিন্তু একটি স্বার্থনেষী মহল আওয়ামী লীগকে উত্তেজিত করে পরিস্থিতি ঘোলাটে করার পায়তারা করছে বলে অভিযোগ তোলেন।
অশান্তি ও সম্প্রতি যাতে নষ্ট না হয়। পাহাড়ে যাতে অস্ত্র নিয়ে খেলাখেলি না হয়। এজন্য আইন শৃঙ্খলা বাহিনীকে দোষীদের খুঁজে বের করার আহ্বান জানান তিনি।

মতবিনিময় সভায় বান্দরবান প্রেসক্লাবের সভাপতি আমিনুল ইসলাম বাচ্চু, বিটিভির জেলা প্রমতিনিধি মনিরুল ইসলাম মনুসহ বিভিন্ন ইলেক্সট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের সভাপতি ক্যশৈহ্রাকে নিয়ে বিভিন্ন অপপ্রচার হওয়ার প্রেক্ষিতে এই মতবিনিময় সভার আয়োজন করেন তিনি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!