পার্বত্য মন্ত্রীর স্বেচ্ছাধীন তহবিল থেকে আর্থিক অনুদান প্রদান


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২৬ মে, ২০২১ ৮:২৭ : অপরাহ্ণ 190 Views

বান্দরবানে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপির স্বেচ্ছাধীন তহবিলের থেকে আর্থিক অনুদান প্রদান করা হয়েছে।মঙ্গলবার (২৫ মে) সকালে বান্দরবান জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি এই অনুদানের টাকা বিভিন্ন দু:স্থ ও অসহায়দের হাতে তুলে দেন।
অনুষ্টানে অতিরিক্ত জেলা প্রশাসক মো.লুৎফুর রহমান, অতিরিক্ত পুলিশ সুপার মো.আব্দুল কুদ্দুস ফরাজী, পৌরসভার মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, সিভিল সার্জন ডা.অং সুই প্রু মারমা, প্রেসক্লাবের সভাপতি মনিরুল ইসলাম মনু, সাধারণ সম্পাদক মিনারুল হকসহ বান্দরবানের বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্টানের কর্মকর্তা এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের অনুদানপ্রাপ্ত শিক্ষার্থী ও গরীব অসহায় ব্যক্তিরা উপস্থিত ছিলেন।এসময় বক্তব্য রাখতে গিয়ে জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি বলেন, বর্তমান প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার আন্তরিকতার কারণে আজ করোনার এই দু:সময়ে ও জনগণ সরকারি বেসরকারি বিভিন্ন সহযোগিতা পাচ্ছে। এসময় জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি সবাইকে করোনা মোকাবেলায় সরকারের নির্দেশিত স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান।
অনুষ্টানে প্রধান অতিথির বক্তব্য রাখতে গিয়ে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেন, পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মাধ্যমে তিন পার্বত্য জেলার উন্নয়নের জন্য বিভিন্ন প্রকল্প বাস্তবায়ন হচ্ছে এর পাশাপাশি পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড এবং পার্বত্য জেলা পরিষদ ছাত্র-ছাত্রীদের শিক্ষা বৃত্তি ও বিভিন্ন সহায়তা অব্যাহত রেখেছে। এসময় মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি আরো বলেন, আওয়ামীলীগ সরকার ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন হয় এবং শিক্ষা, চিকিৎসা, স্বাস্থ্যসহ বিভিন্ন খাতের উন্নয়নের সুফল জনগণ ভোগ করতে পারে।
অনুষ্ঠানের শেষ পর্যায়ে বান্দরবানের ৭৬জন গরিব অসহায় এবং বিভিন্ন শিক্ষা প্রতিষ্টানে অধ্যায়নরত ছাত্র-ছাত্রীর মাঝে সর্বমোট ১০লক্ষ টাকা প্রদান করা হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!