শিরোনাম: পার্বত্য অঞ্চলে সাধারন মানুষের সু-চিকিৎসা নিশ্চিতে কাজ করছে সেনাবাহিনীঃ লেঃ কর্নেল এ এস এম মাহমুদুল হাসান ধর্ষণের দায়ে আপুই মং মারমা নামে এক ব্যক্তির যাবজ্জীবন বান্দরবান সদর থানা পুলিশের প্রচেষ্টায় ২২ স্মার্ট ফোন উদ্ধারপূর্বক মালিকদের হাতে তুলে দিলো পুলিশ সুপার সৈকত শাহীন ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত ৯ ভূমি মালিক পেলেন এমআইসিআর চেক আলীকদমে ঈদুল ফিতরের উপহার সামগ্রী বিতরন করলো সেনাবাহিনী বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বান্দরবান সেনা জোন আয়োজিত ভলিবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত স্বাধীনতা দিবসে সেনাবাহিনীতে ৫১ জনকে অনারারি কমিশন

বান্দরবান পৌরসভা নির্বাচনে বিএনপির প্রার্থী জাবেদ রেজা


বান্দরবান অফিস প্রকাশের সময় :১৫ জানুয়ারি, ২০২১ ৮:৩৫ : অপরাহ্ণ 581 Views

আগামী ১৪ ফ্রেব্রুয়ারী অনুষ্ঠিতব্য তৃতীয় ধাপের পৌর নির্বাচনে সব জল্পনা-কল্পনার অবসান ঘটিয়ে বান্দরবানের পৌরসভা নির্বাচনে বিএনপির মনোনয়ন পেলেন বান্দরবান জেলা বিএনপির সাধারণ সম্পাদক ও সাবেক মেয়র জাবেদ রেজা।

আজ শুক্রবার (১৫ জানুয়ারী) দলটির সিনিয়র যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। ১৪ ফেব্রুয়ারী হতে যাওয়া পৌর নির্বাচনে তারা ধানের শীষ প্রতীকে লড়বেন।

নির্বাচন কমিশনের প্রজ্ঞাপনে জানানো হয়েছে, বান্দরবান পৌরসভার ভোট গ্রহণের জন্য আগামী ১৪ ফেব্রুয়ারি নির্ধারণ করেছে নির্বাচন কমিশন। এবার বান্দরবান পৌরসভা নির্বাচনে ইভিএমে ভোটগ্রহন করা হবে। রিটার্নিং কর্মকর্তা বা সহকারী রিটার্নিং কর্মকর্তার কাছে মনোনয়নপত্র জমা দেয়ার শেষ তারিখ ১৭ জানুয়ারী। মনোনয়ন যাচাই-বাছাই করা হবে ১৯ জানুয়ারী। প্রার্থীতা প্রত্যাহারের শেষ তারিখ ২৬ জানুয়ারি এবং ভোটগ্রহন করা হবে ১৪ ফেব্রুয়ারী।

প্রসঙ্গত, বান্দরবান পৌরসভা নির্বাচনে মেয়র পদে বেশ কয়েকজন প্রার্থী থাকলেও মূলত প্রতিদ্বন্ধীতা হবে আওয়ামী লীগ ও বিএনপির প্রার্থীর মধ্যে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!