শিরোনাম: ধর্ষণের দায়ে আপুই মং মারমা নামে এক ব্যক্তির যাবজ্জীবন বান্দরবান সদর থানা পুলিশের প্রচেষ্টায় ২২ স্মার্ট ফোন উদ্ধারপূর্বক মালিকদের হাতে তুলে দিলো পুলিশ সুপার সৈকত শাহীন ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত ৯ ভূমি মালিক পেলেন এমআইসিআর চেক আলীকদমে ঈদুল ফিতরের উপহার সামগ্রী বিতরন করলো সেনাবাহিনী বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বান্দরবান সেনা জোন আয়োজিত ভলিবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত স্বাধীনতা দিবসে সেনাবাহিনীতে ৫১ জনকে অনারারি কমিশন পবিত্র আল কোরআন স্ফটিকের মতো স্বচ্ছ,স্পষ্ট ও সুন্দরঃ হলিউড অভিনেতা উইল স্মিথ

বান্দরবান জেলা ছাত্রলীগ সভাপতির বিরুদ্ধে আনীত অভিযোগ তুলে নিলেন আদনান!


মোঃ শফিকুর রহমান বান্দরবান প্রতিনিধি প্রকাশের সময় :১২ মার্চ, ২০২০ ৭:৩২ : অপরাহ্ণ 2699 Views

আজ বৃহস্পতিবার (১২ ফেব্রুয়ারি) মোহাম্মদ আদনান তার নিজের ভুল বুঝতে পেরে জেলা ছাত্রলীগের বিরুদ্ধে আনীত অভিযোগ তুলে নেন।

গত মঙ্গলবার (১০মার্চ) দুপুরে বান্দরবান চীফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে জেলা ছাত্রলীগের গণযোগাযোগ ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোহাম্মদ আদনান বাদী হয়ে এ মিত্তা মামলা দায়ের করেন মোঃ আদনান।

এবিষয়ে আদনান তাঁর ফেসবুক আইডি তে বলেন, আমি অত্যন্ত দু:খের সাথে জানাচ্ছি আমার সাথে বান্দরবান জেলা ছাত্রলীগের সু্যোগ্য সভাপতি কাওসার সোহাগের সাথে কিছু ব্যবসায়িক লেনদেন চলমান থাকার দরুন আমি মানসিকভাবে কিছুটা বিপর্যস্ত হয়ে ভুল বুঝাবুঝির কারনে আইনের আশ্রয় নেই। যেটা অযাচিত ছিল বলে এখন আমার বোধগম্য। কিন্তু বিষয়টি তেমন জটিল কিছু না হলেও কিছু অনলাইনের নিউজের কারনে কাউছার সোহাগ এর সামাজিকভাবে সন্মানের যে ক্ষতিটুকু হয়েছে তার জন্য আমি খুবই লজ্জিত।আমার এবং কাউছার ভাইয়ের মধ্যে বর্তমানে কোন সমস্যা নেই।আমরা নিজেরাই সব সমস্যার সমাধান করে আগের মত একত্রে পথ চলতে প্রস্তুত। এবং ভুলবুঝাবুঝি বা রাগের বসে আমি যে মামলা টি করেছি আমাদের নিজেদের ভুলবুঝাবুঝির অবসান শেষে মামলা প্রত্যাহার করে নিয়েছে। এই ঘটনা সম্পূর্ণ অযাচিত। কাউছার ভাইয়ের জন্য সবসময় শুভ কামনা থাকবে। আমি উনার উজ্জ্বল ভবিষ্যৎ কামনা করছি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!