বান্দরবানের আবাসিক হোটেল গ্রীণ ল্যান্ডের উদ্বোধন


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৩ ডিসেম্বর, ২০২০ ৬:৩৮ : অপরাহ্ণ 482 Views

বান্দরবানে পর্যটকদের উন্নত সেবা দেয়ার প্রত্যয়ে আবাসিক হোটেল গ্রীন ল্যান্ড এবং ভোজন রেস্টুরেন্ট এর যাত্রা শুরু করেছে।

১৩ ডিসেম্বর (রোববার) দুপুরে বান্দরবান পৌরসভার ৮নং ওয়ার্ডে অবস্থিত পোষ্ট অফিস সংলগ্নে হোটেল গ্রীণ ল্যান্ডের পরিচালক মোঃ মহিউদ্দিনের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে ফিতা এবং কেক কেটে এই আধুনিক আবাসিক হোটেল গ্রীণল্যান্ড ও ভোজন রেস্টুরেন্টের উদ্বোধন করেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

এসময় উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বান্দরবানের অতিরিক্ত পুলিশ সুপার মোঃ আসাদ্দুজ্জামান, পৌর মেয়র মোহাম্মদ ইসলাম বেবী, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মোহাম্মদ ইয়াছির আরাফাত, সদর থানার ওসি মোঃ শহিদুল ইসলাম চৌধুরী, পৌর কাউন্সিলর দীলিপ বড়–য়া, সৌরভ দাশ শেখর, হাবিবুর রহমান খোকন, অজিত কান্তি দাশ সহ প্রমুখ।

আবাসিক হোটেল গ্রীণল্যান্ডের পরিচালক মো. মহিউদ্দিন জানান, বান্দরবানে ভ্রমনপিপাসু পর্যটকদের আরো বাড়তি বিনোদন প্রদানের জন্য জেলা সদরে হোটেল গ্রীণল্যান্ড ও ভোজন রেস্টুরেন্টের উদ্বোধনের মাধ্যমে যাত্রা শুরু,আর এই আবাসিক হোটেলটি পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ফিতা ও কেক কেটে উদ্বোধনের মধ্য দিয়ে এই আবাসিক হোটেল গ্রীণল্যান্ড ও ভোজন রেস্টুরেন্টের কার্যক্রম শুরু করেছি। তিনি আরো জানান,স্বল্পমুল্যে ও নিরাপদে বিশ্রাম করার পাশাপাশি হোটেলটিতে রয়েছে শিশুদের জন্য শিশু কর্ণার,সার্বক্ষনিক সিসি ক্যামরা দ্বারা নিয়ন্ত্রিত হোটেলটিতে রয়েছে পর্যাপ্ত গাড়ী পাকিংসহ আধুনিক সকল সুযোগ সুবিধা।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!