শিরোনাম: জাতির পিতার জন্মবার্ষিকীতে এতিম শিক্ষার্থীদের সম্মানে জেলা প্রশাসন আয়োজিত ইফতার ও দোয়া মাহফিল বান্দরবানে জেলা পুলিশ আয়োজিত কোরআন শিক্ষা কার্যক্রমের উদ্বোধন জাতির পিতার জন্মবার্ষিকীতে শাক্যমিত্র অরন্য বৌদ্ধবিহার অনাথালয়ে মানবিক সহায়তা প্রদান করলো বান্দরবান সেনা জোন সুয়ালকে মহান স্বাধীনতা ও জাতীয় দিবস-২০২৪ উপলক্ষ্যে গোল্ড কাপ ক্রিকেট টুর্নামেন্ট এর শুভ উদ্বোধন অনুপ্রবেশঃ বিজিবি স্কুলে আশ্রয় পেলো মিয়ানমারের ১৭৭ সীমান্তরক্ষীর মাহে রমজানে বান্দরবান সেনা জোনের উপহার পেলো দশ মাদ্রাসা ও এতিমখানা বান্দরবান সেনা রিজিয়নের উদ্যোগে মাহে রমজানের উপহার বিতরন রেংমিটচ্য ভাষা রক্ষায় দুর্গম ক্রাংসি পাড়ায় সেনাবাহিনী স্থাপন করলো ভাষা শিক্ষা কেন্দ্র

পার্বত্য মন্ত্রীর আগমন কে কেন্দ্র করে নতুন সাজে সেজেছে বাইশারীর আলিক্ষ্যং


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৬ ডিসেম্বর, ২০২২ ৮:৪৩ : অপরাহ্ণ 230 Views

পার্বত্য জেলা বান্দরবানের নাইক্ষংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের ৩ নং ওয়ার্ড আলিক্ষ্যং এলাকায় পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বাবু বীর বাহাদুর (উশৈসিং) এমপি’র আগমন উপলক্ষে নতুন সাজে সাজছে বাইশারীর আলিক্ষ্যং এলাকা।নেতাকর্মীদের মাঝে দেখা যাচ্ছে আনন্দ উচ্ছ্বাস।তৈরি করা হচ্ছে বিভিন্ন ধরনের তোরণ।প্রস্তত করা হচ্ছে মাঠ। সাজানো হচ্ছে রাস্তাঘাট।আগাম প্রস্তুতি নিতে নেতা কর্মীরা ব্যানার ফেস্টুন লাগিয়ে সাজাচ্ছেন।সব মিলিয়ে বর্তমানে সাজ সাজ রব।

বৃহস্পতিবার (৮ ডিসেম্বর) সকাল ১১টার দিকে বান্দরবান থেকে গাড়িযোগে নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের আলিক্ষ্যং পৌঁছানোর বিষয়টি নিশ্চিত করেছেন মন্ত্রীর একান্ত সহকারী সচিব সাদেক হোসেন চৌধুরী।সরেজমিনে দেথা যায়,মন্ত্রীর আগমনে বাইশারী ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সদস্য মো.আলম কোম্পানি, নবনির্বাচিত সভাপতি আলহাজ্ব মাষ্টার কামাল হোসাইন সাধারণ সম্পাদক বাবু মংথোয়াইলা মার্মা সাংগঠনিক সম্পাদক ছালেহ নুর করিম (রিপন) সহ আওয়ামী লীগ,যুবলীগের নেতা কর্মীরা মাঠে কাজ তদারকি নিয়ে ব্যস্থ সময় পার করছেন।

জেলা আওয়ামী লীগের সদস্য ও ইউপি চেয়ারম্যান মোঃআলম কোম্পানি বলেন মন্ত্রী মহোদয়কে স্বাগত জানাতে তিনি খুশি মনে কাজ করে যাচ্ছেন।মন্ত্রী মহোদয় আগমনে তিনি ও এলাকাবাসী খুশি।
মোঃআলম কোম্পানি আরও বলেন,পার্বত্যমন্ত্রী মহোদয় বাইশারীকে আন্তরিক ভালোবাসার ফসল হিসেবে শত শত কোটি টাকার উন্ময়নমুলক কাজ হয়েছে এবং প্রায় ৩৭ কোটি টাকার বিভিন্ন উন্নয়ন মুলক কাজের উদ্বোধনসহ শীতবস্ত্র এবং সৌর বিদ্যুৎ বিতরণ করা হবে।

ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আলহাজ্ব মাষ্টার কামাল হোসাইন জানান মন্ত্রী মহোদয়কে স্বাগত জানাতে আমরা প্রস্তুত।মন্ত্রী মহোদয় বাইশারীতে আগমন করে আলিক্ষ্যং মাঠে ও বিভিন্ন উন্নয়ন মুলক প্রকল্পের উদ্বোধন শেষে মতবিনিময় সভায় বক্তব্য রাখবেন। তিনি আরও জানান, মন্ত্রী মহোদয় আগমন উপলক্ষে নেতা কর্মীদের মাঝে আনন্দ উচ্ছাস বয়ে যাচ্ছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!