শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

বান্দরবানে হিফজুল কোরআন প্রতিযোগিতার সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠানে পার্বত্যমন্ত্রী


নিজস্ব সংবাদদাতা (বান্দরবান) প্রকাশের সময় :২৬ ডিসেম্বর, ২০১৯ ৪:৪৯ : অপরাহ্ণ 693 Views

বান্দরবানে ৩দিনব্যাপী ৭ম বার্ষিক হিফজুল কোরআন প্রতিযোগিতা-২০১৯ এর সমাপনী ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।বৃহস্পতিবার (২৬ ডিসেম্বর) সকাল ১০টায় বান্দরবান,কক্সবাজার,চট্টগ্রামের সমন্বয়ে তাহ্ফিজুল কোরআন প্রচার সংস্থার উদ্দোগে বান্দরবান ইসলামিয়া হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা মাঠে এই ৭ম বার্ষিক আযান, ক্বিরাত ও হিফজুল কোরআন প্রতিযোগিতা-২০১৯ সমাপনী ও পুরস্কার বিতরণের আয়োজন করা হয়।

এসময় তাহ্ফিজুল কোরআন প্রচার সংস্থার বান্দরবান জেলা শাখার সভাপতি আলহাজ্ব মাওলানা হাফেজ আব্দুস সোবহান এর সভাপতিত্বে অনুষ্টানে প্রধান অতিথি ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি । বিশেষ অতিথি ছিলেন, পুলিশ সুপার মোহাম্মদ জাকির হোসেন মজুমদার, পার্বত্য আঞ্চলিক পরিষদের সদস্য মোঃ শফিকুর রহমান,সদর উপজেলার সাবেক চেয়ারম্যান আব্দুল কুদ্দুছ,তাহ্ফিজুল কোরআন প্রচার সংস্থার উপদেষ্টা মাওলানা এহসানুল হক আল মুইনসহ সাতকানিয়া, কক্সবাজার-চকরিয়া-লামা-আলীকদম-নাইক্ষংছড়ি বিভিন্ন মাদ্রাসা থেকে প্রতিযোগিতায় আসা দুই শতাধিক হাফেজ কোরআন ও তাদের শিক্ষকগণ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে প্রধান অতিথি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর এমপি বলেন, পবিত্র কোরআন হচ্ছে মহান আল্লাহর পক্ষ থেকে আমাদের সকলের জন্য একটি উত্তম সংবিধান ও পরিপূর্ণ জীবন ব্যবস্থা। ইসলামে জঙ্গিবাদের কোন স্থান নেই। কিছু অসৎ লোক ইসলামকে কুলশিত করার জন্য ইসলামের লেবাস পড়ে এ অপপ্রচার ও অপতৎপরাতা এবং সমাজে বিশৃঙ্খলা করছে। আমাদের সকলের সহযোগিতায় সরকার জঙ্গীবাদকে নিয়ন্ত্রণ করতে সক্ষম হয়েছে।

অনুষ্ঠান শেষে প্রধান অতিথি পার্বত্য মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি ৭ম বার্ষিক আযান, ক্বিরাত ও হিফজুল কোরআন প্রতিযোগিতা-২০১৯ এর বিজয়ীদের মাঝে সনদপত্র ও নগদ অর্থ প্রদান করেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!