থানচিতে নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লো এক্স নোহাঃ নিহত ১


নিজস্ব সংবাদদাতা প্রকাশের সময় :২৬ মে, ২০২২ ১:৪০ : অপরাহ্ণ 253 Views

বান্দরবানের থানচির জীবননগরে একটি পর্যটকবাহী মাইক্রোবাস নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়লে ১ জনের মৃত্যু হয়েছে।দুর্ঘটনায় আহত হয়েছেন আরও ৮ জন।তাদের মধ্যে একাধিক ব্যক্তির শারীরিক অবস্থা সংকটাপন্ন।

বৃহস্পতিবার (২৬ মে) সকাল ১১টার দিকে থানচি উপজেলার জীবননগর ঢাল এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনাস্থলেই মৃত্যু হয় এক জনের।

জানা গেছে,এক্সনোয়া মডেলের মাইক্রোবাসে করে আট জন পর্যটক ঘুরতে বেরিয়েছিলেন।গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়।ঘটনাস্থলেই প্রাণ হারান হামিদুল ইসলাম নামে একজন। তিনি বুয়েটের নিরাপত্তা শাখার কর্মচারী।গাড়িতে থাকা বাকি আট জনই আহত হন।তাদের পাঁচ জনকে থানচি ও বান্দরবান সদর হাসপাতালে পাঠানো হয়।এর মধ্যে হামিদুল ইসলাম নামে এক জনের অবস্থা ছিল সংকটাপন্ন।হাসপাতালে নেওয়ার পথে তার মৃত্যু হয়েছে বলে শোনা যাচ্ছে তবে প্রশাসনিকভাবে কেউ বিষয়টি নিশ্চিত করতে পারেননি।বাকিদের উদ্ধারে কাজ করছে স্থানীয় প্রশাসন,বিজিবি ও স্থানীয় এলাকাবাসী।

আহত পর্যটক মো.ওয়াহিদ বলেন,ঢাকা থেকে বান্দরবান বেড়াতে এসেছিলাম।থানচিতে যাওয়ার পথে জীবননগর এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়িটি খাদে পড়ে গেছে।গাড়ীতে আমরা চালকসহ ৯ জন ছিলাম।এক জন ওখানেই মারা গেছে।আরও এক জন হাসপাতালে নেওয়ার সময় মারা গেছে শুনেছি।বাকি সবাই আহত হয়েছি।কে মারা গেছে,কে আহত হয়েছে এখন পর্যন্ত কোনও কিছুই বলতে পারছি না।

থানচি থানার সহকারী উপপরিদর্শক (এএসআই) সত্যব্রত চাকমা বলেন,বান্দরবান থেকে থানচি যাওয়ার পথে পর্যটকবাহী একটি গাড়ি খাদে পড়লে হতাহতের ঘটনা ঘটেছে।আহতদের হাসপাতালে নেওয়া হয়েছে। তাদের মধ্যে একাধিক ব্যক্তির অবস্থা সংকটাপন্ন।

থানচির উপজেলা নির্বাহী অফিসার (অঃ দাঃ) রাহুল চন্দ সিএইচটি টাইমস ডটকমকে জানিয়েছেন,মৃত পর্যটকের বিস্তারিত পরিচয় এখনও জানতে পারিনি।পরিচয় নিশ্চিত হতে চেষ্টা অব্যাহত আছে।উদ্ধার অভিযান শেষে জানিয়ে দেয়া হবে।

এদিকে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে জানিয়েছে নির্ভরযোগ্য একটি সুত্র।আশংকাজনক অবস্থায় হাসপাতালে নেয়া অন্তত আরও তিন থেকে চার জনের অবস্থা গুরুতর এবং সংকটাপন্ন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!