কুমিল্লার বরুড়া উপজেলায় নানা আয়োজনে মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস পালিত


  1. নিজস্ব সংবাদদাতা
প্রকাশের সময় :২৭ জুন, ২০২২ ১:০৯ : পূর্বাহ্ণ 269 Views

মাদকদ্রব্যের অপব্যবহার ও অবৈধ পাচার বিরোধী আন্তর্জাতিক দিবস-২০২২ উপলক্ষে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর এর সহযোগিতায় কুমিল্লা জেলার বরুড়া উপজেলা প্রশাসন এর উদ্যোগে আলোচনা সভা ও পুরস্কার বিতরণ অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (২৫ জুন) অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বরুড়া উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মুস্তাফা।

এসময় উপজেলা নির্বাহী অফিসার বলেন,কৌতূহল এর বশবর্তী হয়েও কোন প্রকার মাদকদ্রব্যের সংস্পর্শে যাওয়া যাবে না।মাদকের ধ্বংসাত্মক মায়াজালে নিজেরা না জড়িয়ে অন্যকে মাদক বিরোধী কাজে উৎসাহী করতে হবে।মাদকের বিরুদ্ধে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।

এসময় তিনি শিশু কিশোরদের মাঝে দিবসটি সম্পর্কে সচেতনতা সৃষ্টির লক্ষ্যে আয়োজিত রচনা ও চিত্রাঙ্কন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরষ্কার বিতরণ করেন।অনুষ্ঠানে উপজেলা কৃষি অফিসার,উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার,মহিলা ভাইস-চেয়ারম্যান ও একাডেমিক সুপারভাইজার সহ বিভিন্ন প্রতিষ্ঠান এর প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।

একই দিন উপজেলা নির্বাহী অফিসার সাবরিনা আফরিন মুস্তাফা,বরুড়া উপজেলার করোনায় ক্ষতিগ্রস্ত এবং বেকার যুবক-যুবতীদের জন্য চলমান ফ্রিল্যান্সিং বিষয়ক রিফ্রেশার্স প্রশিক্ষণ কোর্সের প্রশিক্ষণার্থীদের সাথে মতবিনিময় করেন।২১দিন ব্যাপী এ কোর্সটিতে গ্রাফিক্স ডিজাইনিং এর বিভিন্ন বিষয় হাতেকলমে শেখানো হবে।উপজেলা প্রশাসন এই রিফ্রেশার্স আয়োজন করেছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!