বীর বাহাদুর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হরিণঝিরি লাল সবুজ স্পোর্টিং ক্লাব


নিজস্ব সংবাদদাতা প্রকাশের সময় :২৪ জুলাই, ২০২২ ২:১৭ : পূর্বাহ্ণ 181 Views

সাম্প্রতিককালে বান্দরবানের লামায় সবচেয়ে বড় ফুটবল আসর বীর বাহাদুর গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ জুলাই) বিকেলে লামা পৌরসভার চাম্পাতলী ৩২ আনসার ব্যাটেলিয়ন মাঠে ফাইনাল খেলাটি অনুষ্ঠিত হয়।খেলায় প্রায় ২০ হাজার দর্শক উপস্থিত হয়েছে বলে জানিয়েছে আয়োজক কমিটি।

বর্ণাঢ্য আয়োজনে অনুষ্ঠিত ফাইনাল খেলায় প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।ফাইনাল খেলায় হরিণঝিরি লাল সবুজ স্পোর্টিং ক্লাব ২-১ গোলে লামা জোত মালিক সমিতি একাদশকে পরাজিত করে।

হরিণঝিরি লাল সবুজ স্পোর্টিং ক্লাব একাদশ এর ১১ নাম্বার জার্সি পরিহিত খেলোয়াড় মো.বোরহান ২ টি গোল করেন।ম্যান অফ দ্যা ম্যাচ এবং ম্যান অফ দ্যা টুর্নামেন্ট পুরস্কার অর্জন করেন এই খেলোয়াড়।খেলায় সেরা গোলরক্ষকের পুরষ্কার পায় হরিণঝিরি লাল সবুজ স্পোটিং ক্লাব একাদশের গোলরক্ষক জিসান।খেলার শুরু থেকে উভয় দল দর্শকদের সুন্দর খেলা উপহার দেন।খেলায় বিজয়ী দল হরিণঝিরি লাল সবুজ স্পোটিং ক্লাব একাদশকে টুর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষ থেকে ১ লক্ষ টাকা প্রাইজমানি,পার্বত্যমন্ত্রীর পক্ষ থেকে ১৫ হাজার টাকা,বিজয়ী ট্রফি ও মেডেল প্রদান করা হয় আর রানার্সআপ দল লামা জোত মালিক সমিতি একাদশকে টুর্নামেন্ট পরিচালনা কমিটির পক্ষ থেকে ৫০ হাজার টাকা প্রাইজমানি,পার্বত্যমন্ত্রীর পক্ষ থেকে ১০হাজার টাকা,রানার্সআপ ট্রফি ও মেডেল প্রদান করা হয়।

টুর্নামেন্টের সেরা গোলদাতা এবং সেরা খেলোয়াড়কে বান্দরবান থেকে প্রকাশিত অনলাইন অনলাইন দৈনিক সিএইচটি টাইমস ডটকম এর ফাউন্ডার লুৎফুর রহমান (উজ্জ্বল) এর পক্ষ থেকে দুইটি আকর্ষণীয় ট্রফি প্রদান করা হয়।

টুর্নামেন্ট পরিচালনা কমিটির আহবায়ক ডা.অমর চৌধুরীর সভাপতিত্বে খেলায় বিশেষ অতিথি ছিলেন বান্দরবান জেলার অতিরিক্ত পুলিশ সুপার অশোক কুমার পাল,৩২ আনসার ব্যাটেলিয়নের অধিনায়ক মো. আনোয়ারুল আজিম,লামা উপজেলা চেয়ারম্যান মোস্তফা জামাল,লামা উপজেলা নির্বাহী অফিসার মো. মোস্তফা জাবেদ কায়সার,লামা পৌরসভার মেয়র মো. জহিরুল ইসলাম,বান্দরবান পার্বত্য জেলা পরিষদের সদস্য মোজাম্মেল হক বাহাদুর,তিং তিং মে,ফাতেমা পারুল,পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ড বান্দরবান ইউনিটের নির্বাহী প্রকৌশলী আবু বিন মো.ইয়াছিন আরাফাত,উপজেলা আওয়ামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা প্রমুখ উপস্থিত ছিলেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!