শিরোনাম: বান্দরবানে রহমতের বৃষ্টির জন্য ইসতিসকার নামাজ আদায় করলেন ধর্মপ্রান মুসল্লিরা জেলা প্রশাসনের উদ্যোগে এবার সর্বজনীন পেনশন স্কিম কার্যক্রম বাড়াতে চালু হলো হেল্প ডেস্ক কেএনএফ এর ৭ সদস্য কারাগারেঃ রুমা ছাত্রলীগ সভাপতি কে বহিষ্কার যৌথ বাহিনীর অভিযানঃ তিন উপজেলায় স্থগিত হলো ভোট প্রান্তিক পর্যায়ে উন্নয়ন প্রচার প্রকল্পের আওতায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত রুমার দুর্গম মুনলাইপাড়া এলাকায় সেনাবাহিনীর অভিযানে এক কেএনএফ সশস্ত্র সন্ত্রাসী নিহত ব্যাংক ডাকাতির ঘটনায় আর দুইজন রিমান্ডে বান্দরবানে সন্ত্রাসী কার্যকলাপ বন্ধের আহবান জানালো বিভিন্ন জনগোষ্ঠীর নেতারা

বান্দরবানে ইয়াবাসহ দুই যুবক আটক


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১০ জুলাই, ২০২০ ৩:১৫ : অপরাহ্ণ 348 Views

বান্দরবানে ৪৮ পিচ ইয়াবাসহ দুই যুবককে আটক করা হয়েছে। আটককৃত হলেন মোঃসাইফুল ইসলাম (২০) ও মোঃ ফয়সাল (২১)বান্দরবান পৌরসভার ৯নং ওয়ার্ড এর বাসিন্দা।

বৃহস্পতিবার রাতে বান্দরবান কেরানিহাট সড়কে রেইচা চেকপোস্টে এই দুই যুবককে আটক করে পুলিশ। এসময় তাদের কাছ থেকে একটি মোটর সাইকেল জব্দ করা হয়।

জানা যায়, আটককৃত দুই যুবক মোটরসাইকেল করে সুয়ালক থেকে বান্দরবান আসার পথে রেইচা চেকপোস্টে আসেন। এসময় রেইচা চেকপোস্টের কর্তব্যরত ডিউটিতে থাকা পুলিশের তাদের উপর সন্দেহ হলে তাদের তল্লাশি করা হলে তাদের কাছ থেকে ৪৮পিচ ইয়াবা পাওয়া যায়। পরে তাদেরকে আটক করে বান্দরবান সদর থানায় হস্তান্তর করা হয়।

বান্দরবান সদর থানার উপ-পুলিশ পরিদর্শক মোঃ ফজল রহমান চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করেন এবং বলেন তাদের বিরুদ্ধে পরর্বতী আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!