প্যারিস প্যারাডাইস ভবন এর লিফটে কিশোরীর মৃতদেহ,জীবিত উদ্ধার ১


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় :১৭ নভেম্বর, ২০২২ ৮:০৭ : অপরাহ্ণ 173 Views

বান্দরবান জেলা শহরের প্যারিস প্যারাডাইস ভবনের লিফট আটকে থাকা একজনকে আহত অবস্থায় ও এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করা হয়েছে। নিহত কিশোরির নাম সাবিকুর নাহার (সাবু) (১৩)।

পুলিশ ও স্থানীয় সুত্রে জানা যায়,বৃহস্পতিবার (১৭ নভেম্বর) দুপুর ২টার দিকে হঠাৎ করে প্যারিস প্যারাডাইস ভবনের দাড়োয়ান মো.নুরল ইসলাম (৪৯) এক ব্যক্তিকে ফোন করে জানান,লিফট অচল হয়ে তারা লিফটে আটকে পড়েছে,তাদের যাতে উদ্ধার করা হয়।এসময় সে নিজেকে আহত দাবি করার পাশাপাশি সে লিফটে এক কিশোরীর মৃতদেহ রয়েছে বলে জানান।

পরে স্থানীয়রা বিষয়টি ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সকে জানালে তারা ঘটনাস্থলে গিয়ে বিকেলে আটকে পড়া লিফটে রশি নামিয়ে আহত দাড়োয়ান মো.নুরুল ইসলামকে উদ্ধার করে।পরে তাকে চিকিৎসার জন্য হাসপাতালে প্রেরণ করা হয়।পরে লিফটে মৃত অবস্থায় পড়ে থাকা কিশোরীকে উদ্ধারে অভিযান শুরু করে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা।এসময় ভবনের দেয়াল কেটে লিফটে প্রবেশ করে বিকেল ৫টায় ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সদস্যরা সাবিকুর নাহার (সাবু) কে মৃত অবস্থায় উদ্ধার করে সদর হাসপাতালের মর্গে প্রেরন করা হয়।মৃত সাবু ওই ভবনের একটি ফ্ল্যাটে বসবাসরত নারী উদ্যোক্তা উম্মে সাথী’র গৃহকর্মী বলে জানা গেছে।

বান্দরবান ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর সহকারী পরিচালক মো.ফরিদ উদ্দিন জানান,আমাদের ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্স এর দুটি ইউনিট একসাথে কাজ করে দীর্ঘ ৩ ঘন্টা চেষ্টা চালিয়ে এক কিশোরীর মৃতদেহ উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়েছে।এছাড়াও উদ্ধার অভিযান শুরুতেই মো.নুরুল ইসলাম নামে এক ব্যক্তিকে আহতাস্থায় উদ্ধার করা হয়।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!