জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারনকারী এক ধর্ষককে আটক করলো র‍্যাব-৭


অনলাইন প্রকাশের সময় :২১ জুলাই, ২০২২ ১১:৪৩ : অপরাহ্ণ 241 Views

বান্দরবানের লামার এক ১০ম শ্রেণীর ছাত্রীকে প্রাইভেট পড়তে যাওয়ার সময় হত্যার ভয় দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ ও ধর্ষণের ভিডিও ধারনকারী মো.ফারুক (২০) নামে এক ধর্ষক কে চট্টগ্রাম মহানগরীর বায়োজিদ থানাধীন আজাদ কলোনী দীঘিরপাড় এলাকায় অভিযান চালিয়ে আটক করেছে র‍্যাব-৭।

বুধবার (২০ জুলাই) বেলা দুপুর সাড়ে ১২টায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।আটককৃত আসামী মোঃ ফারুক বান্দরবান জেলার লামা থানাধীন বুড়িরঝুম এলাকার রমিজ উদ্দিন এর ছেলে।

ঘটনার বিবিরণে জানা যায়,গত ৮ জানুয়ারি বান্দরবান জেলার লামা থানার একটি স্কুলের ১০ম শ্রেণীর ছাত্রী স্থানীয় এক শিক্ষকের নিকট প্রাইভেট পড়ার জন্য বাড়ী হতে বের হয়ে রাস্তার মাথায় পোঁছালে স্থানীয় বখাটে যুবক ফারুক তাকে বিভিন্ন কথা জিজ্ঞেস করতে করতে এক পর্যায়ে ধারালো ছুরি দ্বারা ভয় দেখিয়ে হাত ধরে টেনে হিছড়ে নির্জন স্থানে নিয়ে গিয়ে বিয়ে করার প্রস্তাব দেয়।ভিকটিম তার প্রস্তাব প্রত্যাখান করায় আসামী ছুরি দিয়ে হত্যার ভয় দেখিয়ে ইচ্ছার বিরুদ্ধে জোর পূর্বক ধর্ষণ করে এবং ধর্ষণের ভিডিওচিত্র তার মোবাইলে ধারণ করে।আসামী ভিকটিমকে পূনরায় শারীরিক সর্ম্পক না করলে ধর্ষণের ভিডিওচিত্র সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেবে বলে হুমকি দেয়।এ ঘটনায় ভিকটিমের মা বাদী হয়ে বান্দরবান পার্বত্য জেলার লামা থানায় একটি মামলা দায়ের করেন।

র‌্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক মোঃ নুরুল আবছার জানান,মামলাটি স্পর্শকাতর হওয়ায় তদন্তকারী কর্মকর্তার অনুরোধে র‌্যাব-৭ আসামীকে গ্রেফতারের লক্ষ্যে গোয়েন্দা নজরদারী অব্যহত রাখে। গোয়েন্দা নজরদারীর এক পর্যায়ে চট্টগ্রাম মহানগরীর বায়োজিদ থানাধীন আজাদ কলোনী দীঘিরপাড় এলাকায় অভিযান পরিচালনা করে আসামী মোঃ ফারুককে গ্রেফতার করতে সক্ষম হয়।

তিনি আরও জানান,আটককৃত আসামী উল্লেখিত মামলার এজাহার নামীয় একমাত্র আসামী বলে স্বীকার করে।আসামীকে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!