শিরোনাম: ধর্ষণের দায়ে আপুই মং মারমা নামে এক ব্যক্তির যাবজ্জীবন বান্দরবান সদর থানা পুলিশের প্রচেষ্টায় ২২ স্মার্ট ফোন উদ্ধারপূর্বক মালিকদের হাতে তুলে দিলো পুলিশ সুপার সৈকত শাহীন ভূমি অধিগ্রহণে ক্ষতিগ্রস্ত ৯ ভূমি মালিক পেলেন এমআইসিআর চেক আলীকদমে ঈদুল ফিতরের উপহার সামগ্রী বিতরন করলো সেনাবাহিনী বান্দরবানে যথাযোগ্য মর্যাদায় মহান স্বাধীনতা ও জাতীয় দিবস পালিত বান্দরবান সেনা জোন আয়োজিত ভলিবল টুর্নামেন্টের ফাইনাল ও পুরষ্কার বিতরন অনুষ্ঠিত স্বাধীনতা দিবসে সেনাবাহিনীতে ৫১ জনকে অনারারি কমিশন পবিত্র আল কোরআন স্ফটিকের মতো স্বচ্ছ,স্পষ্ট ও সুন্দরঃ হলিউড অভিনেতা উইল স্মিথ

জেলা শহরে ৪ মাদকসেবী গ্রেফতার


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২২ মার্চ, ২০২০ ১:৫৩ : পূর্বাহ্ণ 425 Views

বান্দরবানে উঠতি বয়সী যুবকদের অনেকেই মাদকাগ্রস্থ হয়ে পড়েছে এমন অভিযোগ রয়েছে বহু আগে থেকেই । শনিবার দুপুরে এমন একটি অভিযোগের ভিক্তিতে অভিযান পরিচালনা করে বান্দরবান শহরের রাজারমাঠ থেকে গাঁজা সেবনকালে ৪ যুবককে আটক করে বান্দরবান সদর থানার পুলিশ।

বান্দরবান সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো:শহীদুল ইসলাম চৌধুরী জানান, বান্দরবান সদরের রাজার মাঠ এলাকার পুকুর পাড়ে মাদকদ্রব্য সেবন করে পরিবেশ বিনষ্টের পাশাপাশি অপরাধমুলক কাজে জড়িত হচ্ছে কিছু উঠতি বয়সী কিশোর ও যুবক এমন সংবাদের ভিত্তিতে পুলিশের একটি টিম সেখানে অভিযান পরিচালনা করে,অভিযানে গাঁজা সেবনকালে ৪ যুবককে আটক করা হয়।

আটককৃতরা হলো (১) সুকুমার দাশ, পিতা:ললিত দাশ ,(২)জয় দে, পিতা রতন দে (৩) মো:অভি ,পিতা:আবুল কালাম (৪) আব্দুল্লাহ আল মামুন, পিতা:সৈয়দ আহম্মদ। ওসি আরো জানান,আটকৃতরা সকলে বান্দরবানের বাসিন্দা ,আমরা আটককৃত আসামীদের বিরুদ্ধে পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহণ করবো।

এদিকে পুলিশের অভিযানে বান্দরবান শহরের রাজারমাঠ থেকে গাঁজা সেবনকালে ৪ যুবককে আটক করায় এলাকায় স্বস্তি ফিরে এসেছে । নাম প্রকাশে অনিচ্ছুক রাজার মাঠ এলাকার কয়েকজন বাসিন্দা জানান, বান্দরবানের রাজার মাঠ এলাকার চারপাশ ও পুকুরের আশপাশে মাদকসেবীদের আড্ডাস্থলে পরিণত হয়েছে। দিনে ও রাতে চলে মাদক বেঁচাকেনা এবং সেবন , তারা আরো জানান, কিছু কিছু রিক্সা চালক ও যানবাহনের চালক এই মাদকদ্রব্য বেঁচাকেনা ও সেবনে করে এলাকার উঠতি বয়সী যুবকদের ভবিষ্যৎ নষ্ট করছে ।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
March 2024
M T W T F S S
 1234
567891011
12131415161718
19202122232425
26272829  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!