চতুর্থ শ্রেণীর ছাত্রী ধর্ষণের অভিযোগে আটক ১


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :১৯ নভেম্বর, ২০১৯ ১০:১২ : অপরাহ্ণ 604 Views

বান্দরবা‌নের চতুর্থ শ্রেণির এক শিক্ষার্থী‌কে ধর্ষ‌ণের অ‌ভি‌যোগে মনির আহম্মদ নামে এক মুক্তিযোদ্ধাকে আটক করেছে পুলিশ।

গতকাল সোমবার (১৯ নভেম্বর) রাতে শহরের হা‌ফেজঘোনা এলাকার নিজ বাসা থেকে তাকে আটক করা হয়।তিনি মৃত: দুদু মিয়ার ছে‌লে।

পরিবারের অভিযোগ, মু‌ক্তি‌যোদ্ধা ম‌নির আহম্মদ নিজ উদ্যোগে তার বাড়ির পাশে একটি মাদ্রাসা নির্মাণ করেন।গত ক‌য়েকমাস আ‌গে মাদ্রাসায় পড়‌তে যায় ওই ছাত্রী।এক পর্যায়ে সেখা‌নে ওই ছাত্রীকে বাসায় থালা-বাসন ধোয়ার নাম করে ডে‌কে নি‌য়ে যায়।পরে ছাত্রীটি সহজ সরল মনে তার বাসায় গেলে তাকে একা পেয়ে ধর্ষণ করে মনির আহম্মদ। এভাবে ক‌য়েকমাস ধ‌রে চল‌তে থাকার পর এক পর্যা‌য়ে ওই ছাত্রী তার বান্ধবী‌কে বিষয়‌টি জানা‌য়। বিষয়টি জানাজানি হলে এলাকায় তোলপাড় সৃ‌ষ্টি হয়।

স্থানীয়দের অভিযোগ,এর আ‌গেও অ‌ভিযুক্ত মনির আহম্মদ এলাকায় বি‌ভিন্ন মে‌য়ে‌কে উত্যক্ত ক‌রতেন ও কু-প্রস্তাব দিতেন।তিনি একজন প্রভাবশালী ব্যক্তি ও মুক্তিযোদ্ধা হওয়ায় কেউ প্রতিবাদ করার সাহস পেতনা।

এ বিষ‌য়ে মু‌ক্তি‌যোদ্ধা ম‌নির আহম্ম‌দের স্ত্রী ব‌লেন, আমরা এ এলাকায় অন্য‌দের চে‌য়ে প্রভাবশালী হওয়ায় এবং আমার স্বামী হজ্জ্ব করায় আমা‌দের ভাল কেউ দেখ‌তে পারেনা। তাই এলাকার সবাই আমা‌দের না‌মে অপপ্রচার চালায়। আজ‌কের ঘটনাটাও একটা ষড়যন্ত্র।

বান্দরবান পু‌লিশ সুপার মোঃ জা‌কির হো‌সেন মজুমদার ব‌লেন, বিষয়‌টি আমরা শু‌নে‌ছি এবং অ‌ভিযুক্ত‌কে থানায় নি‌য়ে আসা হ‌য়ে‌ছে। তদ‌ন্তের মাধ্য‌মে আইনানুগ ব্যবস্থা গ্রহন করা হ‌বে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!