এই মাত্র পাওয়া :

স্বাস্থ্যকর্মীদের সুরক্ষা সামগ্রী প্রদান করলেন পার্বত্যমন্ত্রী


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৫ মে, ২০২০ ৯:০৪ : অপরাহ্ণ

করোনা ভাইরাসের সংক্রামণ রোধে বান্দরবানে চিকিৎসকদের সুরক্ষায় পিপিই ও এন-৯৫ মাস্ক প্রদান করেছে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি।

শুক্রবার সকালে পার্বত্যমন্ত্রীর বাসভবনে বান্দরবানের সিভিল সার্জন ডা.অংসুই প্রু মারমা এই পিপিই ও মাস্ক গ্রহণ করে। এসময় বান্দরবান সদর হাসপাতালের করোনা ইউনিটের চিকিৎসক,নার্স ও স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় ১শত পিপিই ও ১শত এন-৯৫ মাস্ক এবং ১শত সাধারণ মাস্ক প্রদান করা হয়।

এসময় পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর বলেন, করোনা এখন বিশ্বব্যাপী মহামারী আকার নিয়েছে। এদিকে করোনা রোগীদের চিকিৎসা সেবা দিতে দিন-রাত নিরলসভাবে কাজ করছে চিকিৎসকসহ স্বাস্থ্যকর্মীরা,তাই তাদের সুরক্ষার জন্য আমি কিছু পিপিই ও মাস্ক বিতরণ করছি আগামীতে স্বাস্থ্যকর্মীদের সুরক্ষায় এধরণের কার্যক্রম অব্যাহত থাকবে। এসময় তিনি বান্দরবানকে করোনা মুক্ত রাখতে সকলের আন্তরিক সহযোগিতার ও আহ্বান জানান।

এসময় সুরক্ষা সামগ্রী প্রদানকালে পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি, বান্দরবানের সিভিল সার্জন ডা.অংসুই প্রু মারমা, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা.জসিম উদ্দিন, পার্বত্য জেলা, পরিষদের সদস্য লক্ষীপদ দাশ,মোজাম্মেল হক বাহাদুর,রেডক্রিসেন্ট সোসাইটি বান্দরবান ইউনিটের সদস্য অমল কান্তি দাশসহ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
May 2020
M T W T F S S
« Apr    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

error: কি ব্যাপার মামা !!