এই মাত্র পাওয়া :

স্বপ্নের ইনিংসে ব্রাডম্যানকে ছাড়িয়ে গেলেন ওয়ার্নার


স্পোর্টস ডেস্ক প্রকাশের সময় :১ ডিসেম্বর, ২০১৯ ২:১০ : পূর্বাহ্ণ

তিনশ করার আগে আউট হয়েছেন তিনবার! তবে সেই তিনটিই ছিল নো বল! সুযোগ হেলায় হারাননি ওয়ার্নার। ট্রিপলের পর দ্রুত রান তুলতে শুরু করে দিয়েছিলেন, ছাড়িয়ে গিয়েছিলেন মার্ক টেলর আর স্যার ডনের ৩৩৪ রান। এরপরেই ইনিংস ঘোষণা করেন টিম পেইন, ৩৩৫ রানে অপরাজিত থেকে ড্রেসিংরুমে ফেরেন ওয়ার্নার।

অ্যাডিলেড ওভাল দাঁড়িয়ে তখন তাঁকে কুর্নিশ করছে। আর অন্যলোক থেকে হয়তো দেখছেন স্যার ডন ব্র্যাডম্যান। এই অ্যাডিলেডেই ২৯৯ রান করেছিলেন আজ থেকে ৮৮ বছর আগে। সেই অ্যাডিলেডে ট্রিপল সেঞ্চুরি করলেন তাঁরই আরেক স্বদেশী, ডেভিড ওয়ার্নার।

১৬৬ রানে অপরাজিত থেকে প্রথম দিন শেষ করেছিলেন ওয়ার্নার। ডাবল সেঞ্চুরি পেতে তাঁর লেগেছে মাত্র ৩২ বল। এরপর ট্রিপল সেঞ্চুরি তুলে নিতে খেলেছেন ১২৯ বল। সেশন ধরে ধরে ব্যাট করে যাওয়ার এমন দুর্দান্ত নজির বেশ কিছুদিন পরই দেখা গেল টেস্ট ক্রিকেটে। এ সংস্করণে ওয়ার্নারের আগে সবশেষ ট্রিপল সেঞ্চুরি ২০১৬ সালে ভারতের করুণ নায়ারের। ৩ উইকেটে ৫৮৯ রানে ইনিংস ঘোষণা করেছে অস্ট্রেলিয়া।

টেস্টে অস্ট্রেলিয়ার হয়ে দ্বিতীয় সর্বোচ্চ ব্যক্তিগত রানের ইনিংস এখন ওয়ার্নারের (৯ ঘণ্টার বেশি ব্যাট করে ৪১৮ বলে ৩৩৫; ৩৯ চার ও ১ ছক্কা)। ২০০৩ সালে জিম্বাবুয়ের বিপক্ষে ৩৮০ রানের ইনিংস খেলেন ম্যাথু হেইডেন। আর গৌরবময় এই মুহুর্তের সময় গ্যালারিতে স্ত্রী ক্যান্ডিস ছিলেন, স্বামীর এই ইতিহাস দেখেছেন সরাসরি। পুরো অস্ট্রেলিয়া দল তখন দাঁড়িয়ে পড়েছে। সাথে পুরো ওভাল!

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
July 2020
M T W T F S S
« Jun    
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!