এই মাত্র পাওয়া :

সর্বনাশা ইয়াবা,অতিরিক্ত সেবনে ২ তরুণের মৃত্যু


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৪ ফেব্রুয়ারি, ২০২০ ১০:২৪ : অপরাহ্ণ

কক্সবাজারে বেড়াতে গিয়ে মাত্রাতিরিক্ত ইয়াবা সেবনের ফলে আবির রহমান রুমি (২৪) ও তার বন্ধু মোহাম্মদ আরেফিন (২৫) নামে ঢাকা নিবাসী দুই পর্যটকের মৃত্যু হয়েছে। এদের মধ্যে আবির কক্সবাজার সদর হাসপাতালে রবিবার ২ ফেব্রুয়ারি দুপুরে ও আরিফিন একই দিন সকালে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে মারা যায়।

ঢাকার মালিবাগের বাসিন্দা আবির নর্থ সাউথ বিশ্ববিদ্যালয় ও পুরান ঢাকার বাসিন্দা আরিফিন ঢাকার ইন্ডিপেন্ডেন্ট বিশ্ববিদ্যালয়ের ছাত্র।আবির রহমান ও আরেফিন এর বন্ধু মুনতাসির হামিদ নিসর্গ তাদের মৃত্যুর খবর গণমাধ্যম কে নিশ্চিত করেন।

নিসর্গ জানিয়েছেন, তারা ৪ বন্ধু মিলে কক্সবাজারে বেড়াতে আসলে শনিবার সকালে আবির ও আরিফিন অসুস্থ হয়ে পড়ে। আবির বেশি অসুস্থ হলে তাকে কক্সবাজার সদর হাসপাতালে নেয়া হয় ও আরিফিন কম অসুস্থ থাকায় তাকে ঢাকায় পাঠিয়ে দেয়া হয়।

কক্সবাজার সদর হাসপাতাল থেকে প্রাপ্ত তথ্যানুযায়ী, রোববার সকালে নিসর্গই আবির রহমান রুমিকে সদর হাসপাতালে নিয়ে ভর্তি করান। অতিরিক্ত ইয়াবা সেবনের ফলে রোগীর শরীরে বিষক্রিয়া সৃষ্টি হওয়ায় রোববার দুপুরে আবিরের মৃত্যু হয়েছে বলে জানিয়েছে হাসপাতাল কতৃপক্ষ।

কক্সবাজার সদর থানার ইন্সপেক্টর অপারেশন মাসুম খান দুই বন্ধুর মৃত্যু প্রসঙ্গে বলেন, ” আবির ও আরিফিনসহ তারা কয়েকজন বন্ধু কক্সবাজারে অবকাশযাপনে আসে এবং মাত্রাতিরিক্ত ইয়াবা সেবন করে। আবির আরিফিন এক পর্যায়ে গুরুতর অসুস্থ হয়ে পড়ে, আবিরের অবস্থা সংকটাপন্ন হওয়ায় তাকে কক্সবাজার সদর হাসপাতালে ভর্তি করা হয় ও আরিফিন কে ঢাকায় পাঠিয়ে দেওয়া হয়। রোববার দুজনেরই মৃত্যু ঘটে”।

আবিরের বাবা মিজানুর রহমান বিনা ময়নাতদন্তে পুত্রের লাশ দাফনের অনুমতি চেয়ে কক্সবাজার জেলা ম্যাজিস্ট্রেটের বরাবর আবেদন করেন। পিতার আবেদনের প্রেক্ষিতে ম্যাজিস্ট্রেটের অনুমতি নিয়ে আবিরের মরদেহ রোববার রাতে ঢাকায় নিয়ে যান পরিবারের সদস্যরা ।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
October 2020
M T W T F S S
« Sep    
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!