দৃষ্টিনন্দন ও সম্প্রীতিতে অনন্যা হয়ে থাকবে বান্দরবান বিশ্ববিদ্যালয়ঃ-(বীর বাহাদুর উশৈসিং এমপি)


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৯ অক্টোবর, ২০২০ ৭:৪২ : অপরাহ্ণ 318 Views

দেশের এক’শ তম বান্দরবান বিশ্ববিদ্যালয় দৃষ্টিনন্দন ও স¤প্রীতির অনন্য হয়ে থাকবে।এ বিশ্ববিদ্যালয়ের ক্যাম্পাসকে প্রাকৃতিক গাছ-গাছালির মাধ্যমে সাজানো হচ্ছে।দৃষ্টিনন্দন এ বিশ্ববিদ্যালয় নাম দেশ-বিদেশে ছড়িয়ে পড়বে বলে মন্তব্য করেছেন পার্বত্য চট্টগ্রাম বিষয়ক মন্ত্রণালয়ের মন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি। শুক্রবার (৯ অক্টোবর) বেলা সাড়ে ১১ টায় বান্দরবান বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বৃক্ষরোপণ শেষে সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন,বান্দরবান বিশ্ববিদ্যালয় পাহাড়ের মানুষের জন্য প্রধানমন্ত্রীর দেওয়া উপহার।আমি চাই এ বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা দেশ-বিদেশে বিশ্ববিদ্যালয়ের সুনাম ছড়িয়ে দেবে এবং এই বিশ্ববিদ্যালয়ের ছাত্র-ছাত্রীরা একদিন এই বিশ্ববিদ্যালয়েরই শিক্ষকতা করবেন।এ বিশ্ববিদ্যালয়ে ১১টি জাতিগোষ্ঠীর ছাত্র-ছাত্রীসহ সারা বাংলাদেশ ও বিশ্বের বিভিন্ন দেশ থেকে পড়াশোনা করতে আসবে।এজন্যই এ বিশ্ববিদ্যালয়কে একটি মানসম্মত দৃষ্টিনন্দন ও স¤প্রীতির বিশ্ববিদ্যালয় হিসেবে গড়ে তোলা হচ্ছে।

এ সময় মন্ত্রীর মন্ত্রীর সফরসঙ্গী হিসেবে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বান্দরবান বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ড.এ. এফ ইমাম আলী,অতিরিক্ত জেলা প্রশাসক শফিউল আলম, অতিরিক্ত পুলিশ সুপার আব্দুল কুদ্দুস, পৌর মেয়র ইসলাম বেবী, বান্দরবান বন কর্মকর্তা ফরিদ মিয়া, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, উন্নয়ন বোর্ডের নির্বাহী প্রকৌশলী ইয়াসির আরাফাত, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আব্দুর রহিম চৌধুরী, জেলা পরিষদের সদস্য,লক্ষী পদ দা,মোজাম্মেল হক বাহাদুর প্রমুখ উপস্থিত ছিলেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!