শিরোনাম: আলোচনায় কেএনএফ প্রধানের স্ত্রীঃ করা হলো স্ট্যান্ড রিলিজ সাঙ্গু নদীতে ফুল ভাসিয়ে শুরু হলো চাকমা-তঞ্চঙ্গ্যাদের বিঝু-বিষু উৎসব যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের ঈদ জামাত অনুষ্ঠিত বান্দরবানে রুমা-থানচি ব্যাংক ডাকাতির ঘটনায় ৫২ জন কারাগারে স্মার্ট বান্দরবান-স্মার্ট ক্রীড়াঙ্গনঃ ঈদুল ফিতর ও মাহা সাংগ্রাই পোয়েঃ উপলক্ষে খেলোয়াড়রা পেলো শুভেচ্ছা উপহার বান্দরবানে জেলা প্রশাসনের কর্মচারীরা পেলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার আরও ৪ রুমায় সোনালী ব্যাংকের সহকারী ক্যাশিয়ারসহ দুই কেএনএফ সন্ত্রাসী আটক

বান্দরবানে সোনালী ব্যাংক এর ২ শাখায় করোনার থাবা,আক্রান্ত ৭ কর্মকর্তা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২১ জুন, ২০২০ ৭:৫৫ : অপরাহ্ণ 532 Views

বান্দরবানের আলীকদম ও নাইক্ষ্যংছড়ি উপজেলার সোনালী ব্যাংকের ম্যানেজারসহ ৭ কর্মকর্তা করোনায় আক্রান্ত হয়েছেন। সংক্রমন এড়াতে ব্যাংকের উভয় শাখা লকডাউন করা হয়েছে।

অন্যদিকে বান্দরবান সিভিল সার্জন কার্যালয়ের এক চিকিৎসক ও স্বাস্থ্য সহকারীসহ নতুন করে ২৪ জন কারোনায় আক্রান্ত হয়েছেন।

সিভিল সার্জন অংশৈ প্রু মারমা এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, করোনায় আক্রান্ত রোগীদের নিয়ে কাজ করতে গিয়ে নতুন করে এক চিকিৎসক ও নমুনা সংগ্রহকারী স্বাস্থ্য সহকারী আক্রান্ত হয়েছেন। কক্সবাজার ল‍্যাব থেকে দেরিতে নমুনার ফলাফল আসায় ও জনসাধারণ স্বাস্থ্যবিধি না মানায় সংক্রমণের হার দ্রুত বাড়ছে বলে তিনি জানিয়েছেন।

এদিকে এ পর্যন্ত বান্দরবানে ১৮৩ জন করোনায় আক্রান্ত হয়েছেন। মত‍্যু হয়েছে দুজনের।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!