জমি দখল চেষ্টা ও শারীরিক নির্যাতনের মামলায় কারাগারে ইউপি চেয়ারম্যান


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :১৩ জুলাই, ২০২৩ ১:৫৩ : পূর্বাহ্ণ 193 Views

জমি দখলের চেষ্টা ও শারীরিক নির্যাতনের ফৌজদারি মামলায় বান্দরবানের আলীকদম উপজেলার চৈক্ষ্যং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান জয়নাল উদ্দিনসহ তার পরিবারের ৫ সদস্যকে কারাগারে পাঠিয়েছে আদালত।বুধবার (১২জুলাই) দুপুর সাড়ে ১২ টার দিকে জেলা ও দায়রা জজ আদালতে জয়নাল আবেদিনসহ তার পরিবারের সদস্যরা জামিনের আবেদন করলে বিচারক মো. ফজলে এলাহী ভূইয়া আসামিদের জামিন আবেদন নামঞ্জুর করে কারাগারে পাঠানোর নির্দেশ দেন। বান্দরবান জেলা ও দায়রা জজ আদালতের প্রশাসনিক কর্মকর্তা (এও) মো. কামরুল হাসান এই তথ্য নিশ্চিত করেন।

এই মামলায় জেলহাজতে পাঠানো হয় ইউপি চেয়ারম্যান জয়নাল আবেদিন, তার ভাই জামাল উদ্দিন,কামাল উদ্দিন,মহিউদ্দিন ও বাবা নুরুল কবির।তারা সবাই ইউনিয়নের নুরুল কবির মেম্বার পাড়া এলাকার বাসিন্দা।জেলা ও দায়রা জজ আদালত সূত্র ও মামলার এজাহার থেকে জানা যায়,গত ১ মে সকালে মামলার আসামিরা একই ইউনিয়নে পাশ্ববর্তী শিবাতলী এলাকার বাসিন্দা ওমর ফারুকের ৫ একর জমি দখলের চেষ্টা করেন। এসময় ওমর ফারুক বাধা দিলে আসামিরা ধারালো অস্ত্র দিয়ে হামলা করে এতে তাকে গুরুতর আহত করে এবং আসামিরা আহত ওমর ফারুকের ঘরের আসবাবপত্র ভাঙচুর ও তার স্ত্রীর শ্লীলতাহানি করেন বলেও এজাহারে উল্লেখ করা হয়।

গত ৮ মে ১৯ জনকে আসামি করে ওমর ফারুক বাদী হয়ে জেলার চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে মামলা করেন। মামলা হওয়ার পর হাইকোর্ট গত ৩১ মে জয়নাল উদ্দিনসহ পাঁচ আসামিকে জেলা ও দায়রা জজ আদালতে আত্মসমর্পণের নির্দেশ দেন।আসামিরা ৫ জুলাই আদালতে আত্মসমর্পন করলে,আদালত ১২ জুলাই শুনানির পরবর্তী দিন ধার্য করেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
June 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!