আলীকদম সেনা জোনের খাদ্যসামগ্রী বিতরণ অব্যাহত থাকবে


এস,এম,জুয়েল (আলীকদম) প্রকাশের সময় :২২ এপ্রিল, ২০২০ ৭:২৭ : অপরাহ্ণ 569 Views

পাহাড়ি জেলা বান্দরবানের আলীকদম, লামা ও নাইক্ষ্যংছড়ি উপজেলায় আলীকদম জোনের উদ্যোগ দুঃস্থ পরিবারগুলোর মাঝে ত্রাণ সহায়তা অব্যাহত রয়েছে।

এ ধারাবাহিকতায় বুধবার আলীকদম প্রেসক্লাব, নয়াপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ও নজির মেম্বার পাড়া ছিদ্দিক আহমদ সরকারি প্রাথমিক বিদ্যালয়, আদর্শ সরকারি প্রাথমিক বিদ্যালয়, চম্পট পাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়, ফয়জুল উলুম মাদরাসা, ছাবের মিয়া পাড়া মসজিদ, মৈত্রী হাইস্কুল ও শিশু পার্ক মাঠে ২শতাধিক দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দিয়েছেন সেনা বাহিনী।

বুধবার সকালে এসব এলাকায় ত্রাণ বিতরণকালে উপস্থিত ছিলেন আলীকদম জোন কমা-ার লেঃ কর্নেল সাইফ শামীম, পিএসসি।

সংশ্লিষ্ট সূত্র জানায়, আলীকদম স্টুডেন্ট ফোরামের সদস্যরা সেনা জোনের সহযোগিাতয় মাঠ পর্যায়ে দুঃস্থ জনগণের তালিকা তৈরী ও ত্রাণ বিতরণ করে চলেছে। পাশাপাশি স্টুডেন্ট ফোরামের তালিকা যাচাই-বাছাই করে সেনা জোন দুঃস্থ জনগণের মাঝে ত্রাণ সামগ্রী তুলে দিচ্ছেন।

সংশ্লিষ্ট সূত্র জানায়, এ পর্যন্ত আলীকদম সেনা জোনের উদ্যোগে আলীকদম, লামা ও নাইক্ষ্যংছড়ি উপজেলায় দুই সহস্রাধিক দুঃস্থ পরিবারের মাঝে ত্রাণ সহায়তা দেওয়া হয়েছে। অপরদিকে, লামা ও নাইক্ষ্যংছড়ি উপজেলায়ও ত্রাণ সামগ্রী বিতরণ অব্যাহত রেখেছে আলীকদম সেনা জোন।

প্রেসক্লাব চত্ত্বরে দুঃস্থ বাইক চালকদের মাঝে ত্রাণ বিতরণকালে জোন কমা-ার লেঃ কর্ণেল সাইফ শামীম বলেন, করোনা মহামারী থেকে বাঁচতে হলে সকলকে পরিচ্ছন্ন জীবন যাপন করতে হবে। সাবান দিয়ে ঘন-ঘন হাত ধৌত করতে হবে। এ ব্যাপারে পরিবার-পরিজন এবং পারিপাশির্^ক সমাজকে সচেতন করতে হবে। আমাদের ত্রাণ সামগ্রীর মাঝে অন্যান্য সামগ্রীর পাশাপাশি সাবানও আছে।

তিনি বাইক চালকদের উদ্দেশ্যে বলেন, আমরা সকলে একে অপরের পাশে দাঁড়াবো। একজনের সামগ্রী অন্যকে ব্যবহার করতে দিয়ে চলমান দুর্যোগকে মোকাবেলা করতে হবে। তিনি বলেন, সেনা বাহিনী দুর্যোগকালীন সময়ে সবসময় জনগণের পাশে থাকবে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!