এই মাত্র পাওয়া :

শিরোনাম: ৪ ডিসেম্বর পর্যন্ত দুই উপজেলায় বাড়লো ভ্রমণ নিষেধাজ্ঞা বান্দরবানে সাড়ে ৪ কোটি টাকার জব্দকৃত মাদকদ্রব্য ধ্বংস করলো আদালত আবাদ যোগ্য এক ইঞ্চি জমিও খালি না রাখতে আহবান জানালেন জেলা প্রশাসক ইয়াছমিন পারভীন তিবরীজি নাইক্ষ্যংছড়িতে উপজেলা নির্বাহী অফিসার এর হস্তক্ষেপে বাল্য বিয়ে পন্ড নাইক্ষ্যংছড়ি তে ইয়াবাসহ গ্রেফতার ১ ম্রো আবাসিক উচ্চবিদ্যালয় ৪২ তম বর্ষপূর্তিতে ১ম পুনর্মিলনী ও উন্নয়ন কাজের উদ্বোধন অনুষ্ঠিত ব্লাইন্ড ক্রিকেট টি-টুয়েন্টি বিশ্বকাপে জাতীয় দলের হয়ে খেলবে বান্দরবানের সুকেল তঞ্চঙ্গ্যা মালয়েশিয়ার প্রধানমন্ত্রী হতে যাচ্ছেন আনোয়ার ইব্রাহিম

আলীকদমে অগ্নিকাণ্ডঃ পুড়ে গেছে ৭ দোকান সহ ৫ বসতঘর


ডেস্ক রিপোর্ট প্রকাশের সময় :১৩ অক্টোবর, ২০২২ ১২:১৯ : অপরাহ্ণ 71 Views

বান্দরবান জেলার আলিকদম উপজেলা বাজারের পার্শ্ববর্তী এলাকায় আগুন লেগে সাত দোকান ও পাঁচ বসতঘর আগুনে পুড়ে গেছে।বৃহস্পতিবার (১৩ তারিখ) ভোর ৪টায় আলিকদম সদর ইউনিয়ন ২ নম্বর ওয়ার্ড খুল্ল্যামিয়া চেয়ারম্যান পাড়ায় এ আগুন লাগে।আলিকদম ফায়ার সার্ভিস স্টেশনের ফায়ার ফাইটার মো.শাহদাত হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয়দের বরাত দিয়ে মো. শাহদাত হোসেন জানান,বৃহস্পতিবার (১৩ অক্টোবর) ভোর ৪টায় হঠাৎ কোনো এক দোকান থেকে আগুনের সূত্রপাত হয় এবং তা মুহূর্তেই ছড়িয়ে পড়ে।তাৎক্ষণিক ফায়ার সার্ভিসকে খবর দিলে দুই ইউনিট তিন ঘণ্টার প্রচেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। ততক্ষণে সাতটি দোকান ও পাঁচটি বসতঘর পুড়ে ছাই হয়ে যায়।

আগুনে ক্ষতিগ্রস্ত এক দোকানের মালিক নজরুল ইসলাম জানান,কোন দোকান থেকে আগুনের সূত্রপাত হয়েছে তিনিও জানেন না।তবে তার প্রায় পাঁচ লাখ টাকার অধিক মালামাল পুড়ে গেছে।

ক্ষতিগ্রস্ত দোকানের মালিক ছেনোয়ারা (৫৫) জানান,আগুনে তার দোকানের সবকিছু পুড়ে গেছে।পূর্ব শত্রুতার জের ধরে কেউ আগুন লাগিয়ে দিয়েছে বলে তার ধারণা।

আলিকদম সদর ইউনিয়নের চেয়ারম্যান নাসির উদ্দিন জানান,ঘটনাস্থল সরেজমিনে পরিদর্শন করা হয়েছে।সেখানে সাত দোকান ও পাঁচ বসতঘর পুড়ে গেছে।সেগুলোতে ক্ষয়ক্ষতির পরিমাণ কমপক্ষে ৩০-৩৫ লাখ টাকা।

ফায়ার ফাইটার মো.শাহদাত হোসেন জানান, শর্টসার্কিট থেকেই আগুনের সূত্রপাত হতে পারে বলে তার ধারণা।পুড়ে যাওয়া সাতটি দোকান ও পাঁচ বসতঘরের ক্ষয়ক্ষতির পরিমাণ ত্রিশ লাখ টাকার অধিক হবে।তদন্ত সাপেক্ষে এ বিষয়ে বিস্তারিত জানা যাবে বলেও জানান তিনি।

উপজেলা নির্বাহী অফিসার আলীকদম এর ফেসবুক প্রোফাইল থেকে আগুনে পুড়ে যাওয়া দোকান ও বসতঘরের ক্ষতিগ্রস্থদের মাঝে আর্থিক সহায়তা, আবাসন,শুকনা খাদ্য,রান্নার সামগ্রী প্রদান করা হয়েছে এমনটাই জানা গেছে।তবে তাঁর বিস্তারিত জানা সম্ভব হয়নি।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
November 2022
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
293031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!