এই মাত্র পাওয়া :

লামায় ট্রাক পাহাড়ের খাদে পড়ে নিহত ২,আহত ৪


প্রকাশের সময় :৭ জুলাই, ২০১৭ ১১:১২ : অপরাহ্ণ 426 Views


মোহাম্মদ রফিকুল ইসলাম,লামা (বান্দরবান) প্রতিনিধিঃ-
বান্দরবানের লামা উপজেলায় ট্রাক খাদে পড়ে ২জন নিহত ও ২জন আহত হয়েছে। শুক্রবার রাত সাড়ে ৭টায় উপজেলার আন্তরোড গজালিয়া-আজিজনগর সড়কের ছিয়ততলী বাদিতলা এলাকায় এই ঘটনা ঘটে।একইদিন দুপুরে একই স্থানে পৃথক আরেকটি দূর্ঘটনায় একটি ম্যাজিক গাড়ি পাহাড়ের নিচে পড়ে ২ জন আহত হয়।
নিহতরা হল,মোঃ মামুন (২৮),পিতা-আব্দুল মালেক মেম্বার,ছিয়ত তলী,ফাইতং,লামা,বান্দরবান ও ড্রাইভার আব্দু রশিদ (৩০) পিতা-আবুল কালাম,চর পাড়া, পেকুয়া,কক্সবাজার।নিহতদের লাশ আজিজনগর জেনারেল হাসপাতালে আছে বলে ফাইতং ইউনিয়নের ১নং ওয়ার্ডের মেম্বার আকবর হোসেন মেহেরাজ নিশ্চিত করেছেন।আহতরা হল,আব্দুল আজিজ (৫৫),মোঃ ইব্রাহিম (১৩), আনোয়ার সওদাগর (৪৫) ও আলী নূর (ম্যাজিক গাড়ি ড্রাইভার)।আহত তিন জনকে চিকিৎসার জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়েছে।
আজিজনগর পুলিশ ফাঁড়ির আইসি স্বপন সাহা জানান, গজালিয়া-আজিজনগর সড়কের ছিয়ততলী বাদিতলা এলাকায় একটি ৩টন ওজনের ট্রাক উচু পাহাড় উঠার সময় মাঝপথে আটকে যায়। তখন গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে ফেললে পিছনে নেমে আসে এবং পাহাড়ের খাদে পড়ে যায়।ঘটনাস্থলে ২ জন নিহত ও ২ জন আহত হয়। একই স্থানে দুপুরে পৃথক একটি দূর্ঘটনায় ম্যাজিক গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে পাহাড়ের নিচে পড়ে গেলে ২জন আহত হয়।ট্রাকটি লেবু বোঝাই করে ফাইতং ছিয়ততলী থেকে চট্টগ্রাম যাচ্ছিল।লামা থানার অফিসার ইনচার্জ আনোয়ার হোসেন ২জন মৃত্যুর সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাস্থলে লামা থানা থেকে আরেকটি পুলিশের টিম পাঠানো হয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
December 2022
M T W T F S S
 12345
6789101112
13141516171819
20212223242526
27282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!