এবার না ফেরার দেশে লামা পৌর আঃলীগ সাধারণ সম্পাদক তাজুল ইসলাম


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :২০ জুন, ২০২০ ৮:৪৭ : পূর্বাহ্ণ 425 Views

বান্দরবানের লামা পৌর আওয়ামী লীগের সাধারন সম্পাদক, পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র, সাংবাদিক তাজুল ইসলাম আর নেই। মৃত্যুকালে উনার বয়স হয়েছিলো ৪৬ বছর। তাজুল ইসলাম লামা পৌরসভা এলাকার রাজবাড়ী গ্রামের বাসিন্দা মৃত হাকিম আলীর ছেলে। মৃত্যুকালে তিনি ২ ছেলে, ১ মেয়ে, স্ত্রীসহ স্বজনদের রেখে যান।

জেলার লামা উপজেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মোঃ শাহীন বিষয়টির সত্যতা নিশ্চিত করেন।সূত্রে জানা যায়, তিনি চট্টগাম মেট্রোপলিটন হাসপাতালের আইসিইউতে থাকা অবস্থায় শুক্রবার (১৯ জুন) দুপুর ১২টা ৪৫ মিনিটে শ্বাসকষ্ট রোগে আক্রান্ত হয়ে মারা যান।তবে তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসলেও শ্বাসকষ্টে ভূগছিলেন তিনি।

তিনি দৈনিক প্রথম আলো পত্রিকায় দীর্ঘদিন কাজ করেন এবং লামা প্রেসক্লাবের আধুনিকায়নে বিশেষ অবদান রাখেন। জনপ্রিয় আওয়ামী লীগ নেতা তাজুল ইসলামের অকাল প্রয়ানে লামা উপজেলায় শোকের ছায়া নেমে এসেছে।

এ গুনি মানুষটির মৃত্যুতে উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. মোস্তফা জামাল, উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান থোয়াইনু অং চৌধুরী, নির্বাহী কর্মকর্তা নূর-এ-জান্নাত রুমি, পৌরসভা মেয়র মো. জহিরুল ইসলাম, বান্দরবান পার্বত্য জেলা পরিষদ সদস্য ফাতেমা পারুল, উপজেলা আওযামী লীগের সভাপতি বাথোয়াইচিং মার্মা, উপজেলা বিএনপির সভাপতি মো. আমির হোসেন, লামা প্রেসক্লাবের সকল সদস্যরা মরহুমের আত্মার মাগফিরাত কামনা ও শোক তন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জ্ঞাপন করেন।

এদিকে ত্যাগী ও জনপ্রিয় এই নেতার মহাপ্রয়ানে গভীর শোক ও সমবেদনা জানিয়েছেন বান্দরবান জেলা আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান ক্যা শৈ হ্লা।এসময় তিনি মরহুমের আত্বার শান্তি কামনা করেন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!