রুমায় দুই ট্রাকের ধাক্কায় নারীসহ নিহত-৬, আহত- ১০জন


আবুল বশর নয়ন,বান্দরবান প্রকাশের সময় :২০ মার্চ, ২০২৩ ৮:০৩ : অপরাহ্ণ 272 Views

বান্দরবানের রুমায় ট্রাকের ধাক্কায় ৫ নারীসহ ৬ জন নিহত হয়েছে।এ ঘটনায় আহত হয়েছে আরো অন্তত ১০ জন।সোমবার (২০ মার্চ) দুপুরে রুমা উপজেলার বগালেকের ঢালু নামার সময় এ দূর্ঘটনা ঘটে।নিহত ও আহতরা রুমা উপজেলার থাইক্ষ্যং পাড়া ও সুনসং পাড়ার বাসিন্দা বলে জানা গেছে।

নিহতরা হলেন,রুমা রেমাক্রি প্রাংশা ইউনিয়নের থাইক্ষ্যং পাড়ার বাসিন্দা হামনয় কারবারির দুই মেয়ে লিম ময় বম (৩৭) ও ভারকিম বম (৪২), একই পাড়ার সংখুব বমের মেয়ে লাল সিয়াম বম (১৬), নেমখুব বমের মেয়ে নুন থার ময় বম (৩৭) ও জিং হোম বম (৫০) ও ট্রাকের শ্রমিক বান্দরবান সদর উপজেলার কুহালং গুংগুরুমুখ পাড়ার বাসিন্দা ক্যজাই খেয়াং এর ছেলে হ্লাগ্য প্রু খেয়াং।আহতরা হলেন-লাল পিয়ান কিম বম,পারকুম বম,লমকিল,পারেংময় বম টিয়াল হাই বম,জিংরাম সিয়াম,জিরনুন ময় বম,লুংপেম বম,লাল খংয়াই বম,লাভলি বম।বাকীদের নাম এখনো পাওয়া যায়নি।

এদিকে পুলিশ ও স্থানীয় জানায়,সোমবার দুপুরে বগালেক থেকে ট্রাকে করে থাইক্ষ্যং পাড়া ও সুনসং পাড়ার ১৬-১৭ জন বাসিন্দা ভিজিডির চাল নেয়ার জন্য রুমা সদরে আসছিল। আসার পথে বগালেকের ঢালু রাস্তা নামার সময় ট্রাকের ধাক্কায় ঘটনাস্থলেই ৪জন মারা যায়।এসময় গুরুত্বর আহত হয় আরো ১২ জন।ঘটনার খবর পেয়ে স্থানীয়দের সহযোগিতায় পুলিশ ও ফায়ার সার্ভিসের লোকজন আহতদের উদ্ধার করে রুমা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসার পথে আরো ২ জনের মৃত্যু হয়। গুরুত্বর আহত ১০ জনকে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য বান্দরবান সদর হাসপাতাল আনা হলে সেখানে ৯জনের অবস্থা আশংকাজনক হওয়ায় তাদেরকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

এ বিষয়ে বান্দরবান সিভিল সার্জর দপ্তরের ডেপুটি সিভিল সার্জন ডা: এম.এম সালাউদ্দিন বলেন,রুমায় সড়ক দূর্ঘটনায় ঘটনাস্থলেই ৪জনের মৃত্যু হয়।পরে রুমা হাসপাতালে ২জন মারা যায়।বাকী ১০ জনকে সদর হাসপাতালে আনা হলে তারমধ্য থেকে ৬জনকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
May 2024
M T W T F S S
 123456
78910111213
14151617181920
21222324252627
282930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!