এই মাত্র পাওয়া :

রানা ও আসিফের মানবিক সহায়তা পেলো ঋষি,নরসুন্দর ও ধোপারা


অনলাইন ডেস্ক প্রকাশের সময় :৬ এপ্রিল, ২০২০ ৫:৩৬ : অপরাহ্ণ

করোনা ভাইরাসের কারনে বান্দরবান জেলা শহরে বেশিরভাগ জনসাধারণ যখন গৃহবন্ধি তখন জেলার শ্রমজীবি মুচি (ঋষি সম্প্রদায়), নরসুন্দর আর ধোপা সম্প্রদায় কর্মহীন হয়ে পড়েছে।মূলত আয় কমে যাবার কারনে অভাব অনটনে অসহায় হয়ে দিনযাপন করছে তাদের অধিকাংশ। আয় উর্পাজন না করায় তাদের দুর্বিষহ মহুর্তে মানবতার হাত বাড়িয়ে পাশে গিয়ে দাড়িয়ে তাদের ত্রাণ সহায়তা দিলেন বান্দরবানের দুই যুবনেতা আসিফ আকবর ও রানা চৌধুরী।

সোমবার সকালে বান্দরবানের রাজার মাঠ এলাকায় রানা চৌধুরীর ব্যবসায়িক প্রতিষ্ঠান (ভাই ভাই অটো পার্টস এন্টারপ্রাইজ) এর সামনে বান্দরবানের বিভিন্ন এলাকায় কর্র্মরত মুচি (ঋষি সম্প্রদায়), নরসুন্দর আর ধোপা সম্প্রদায়ের মধ্যে এই ত্রাণ সামগ্রী প্রদান করা হয়।

এসময় মুচি (ঋষি সম্প্রদায়), নরসুন্দর আর ধোপা সম্প্রদায়ের নারী ও পুরুষেরা সামাজিক দূরত্ব বজায় রেখে এই ত্রাণ সামগ্রী গ্রহণ করে।

যুবনেতা আসিফ আকবর ও রানা চৌধুরী জানান, করোনা সংক্রামক প্রতিরোধে আমরা মাঠে কাজ করে যাচ্ছি,আমরা বান্দরবানের বিভিন্ন এলাকায় গিয়ে গরীব ও অসহায়দের বিভিন্নভাবে সহায়তা করার কাজ করে যাচ্ছি। হঠাৎ করে আমাদের মনে হল বর্তমান সময়ে সবচেয়ে কষ্টে রয়েছে মুচি (ঋষি সম্প্রদায়), নরসুন্দর আর ধোপা সম্প্রদায় আর তাদের সহায়তায় আমরা আজ ৩০ জন নরসুন্দর,২০ জন ধোপা ও ৭জন ঋষি সম্প্রদায়ের কাছে এই সামান্য ত্রাণ সহায়তা দিয়েছে। যুবনেতা আসিফ আকবর ও রানা চৌধুরী আরো জানান, আমরা প্রতিজনকে ৩ কেজি চাল, ১ কেজি আলু, আধা কেজি পিয়াজ, আধা কেজি লবন ও আধা কেজি ডাল দিয়েছি এবং আমাদের এই মানবিক সহায়তা অব্যাহত থাকবে।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
May 2020
M T W T F S S
« Apr    
 1234
567891011
12131415161718
19202122232425
2627282930  

error: কি ব্যাপার মামা !!