মাথায় গামছা বেঁধে হাতে রামদা নিয়ে কর্মীদের মাঠে নামতে বললেন নিতাই রায়, ফোনালাপ ফাঁস


নিউজ ডেস্ক প্রকাশের সময় :১ জানুয়ারি, ২০১৯ ৩:০৪ : অপরাহ্ণ 627 Views

আসন্ন জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে নির্বাচনের স্বাভাবিক পরিস্থিতিকে বিঘ্নিত করতে কর্মীদের মাথায় গামছা ও হাতে রামদা নিয়ে মাঠে নামার নির্দেশ দিয়েছেন মাগুরা-২ আসনের বিএনপির মনোনীত প্রার্থী নিতাই রায় চৌধূরী।

৩০ শে ডিসেম্বরের প্রথম প্রহর রাত ১২.২৫ মিনিটে দোহাল সেন্টারের এক কর্মীকে নিতাই রায় ফোনে বলেন, তোমরা কাল ভোরে কোমরে গামছা বেঁধে ও হাতে রামদাসহ সবরকম দেশীয় অস্ত্র নিয়ে ভোটের মাঠে নেমে পড়বে। আমি আমার পক্ষ থেকে সবরকম সহায়তা করবো। এসময় বিএনপির সেই কর্মী নিতাই রায় চৌধুরীর কাছে ভোট কেন্দ্রে গণ্ডগোল করার জন্য সহায়তা চাইলে তিনি তাকে সহায়তার আশ্বাস দিয়ে বলেন, কোনো সমস্যা নেই, কোমরে গামছা বেঁধে মাঠে থাকবা।

তবে উক্ত কর্মীর ভাই রুহুল সিদ্দিকি ফোনালাপের অডিওটি স্যোসাল মিডিয়ায় ফাঁস করে দিয়ে জানান, আমাদের এলাকাটি একটি শান্তিপ্রিয় জনপদ। অতীতে কখনো এই এলাকায় নির্বাচন নিয়ে বড় ধরণের কোনো সহিংসতা হয়নি। এলাকার শান্তিপ্রিয় একজন মানুষ হিসেবে কেউ আমাদের এলাকায় অপকর্ম চালাবে তা মেনে নেয়া যায় না। তাই সহিংসতা এড়াতে নিতায় রায় চৌধুরীর সঙ্গে আমার ভাইয়ের সংসতার ফোনালাপটি ফাঁস করে দিয়েছি। কারণ সাধারণ মানুষের প্রকৃত সত্যটি জানা প্রয়োজন।

তিনি আরো বলেন, আমার ভাই একজন সন্ত্রাসী প্রকৃতির মানুষ, অতীতে এলাকায় বেশ কিছু ক্ষেত্রে তার সহিংসতার প্রমাণ রেখেছে।

নিতাই রায়ের ফোনালাপটি মাগুরায় কর্মরত আইনশৃঙ্খলাবাহিনীর হাতে লাগার পর, বিষয়টিকে উদ্বেগজনক হিসেবে আখ্যায়িত করে এলাকার সাব ইন্সপেক্টর বলেন, নির্বাচনে সহিংসতা এড়াতে আমরা চেষ্টা করে যাচ্ছি। আর এমন সময় এসব ফোনালাপ নিতান্তই দুঃখজনক। তবে যেকোনো পরিস্থিতি মোকাবেলায় আমরা সজাগ রয়েছি। আশা করছি, মাগুরায় কোনো অপ্রীতিকর ঘটনা ঘটবে না।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!