শিরোনাম: আলোচনায় কেএনএফ প্রধানের স্ত্রীঃ করা হলো স্ট্যান্ড রিলিজ সাঙ্গু নদীতে ফুল ভাসিয়ে শুরু হলো চাকমা-তঞ্চঙ্গ্যাদের বিঝু-বিষু উৎসব যথাযোগ্য মর্যাদা ও উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে পবিত্র ঈদুল ফিতরের ঈদ জামাত অনুষ্ঠিত বান্দরবানে রুমা-থানচি ব্যাংক ডাকাতির ঘটনায় ৫২ জন কারাগারে স্মার্ট বান্দরবান-স্মার্ট ক্রীড়াঙ্গনঃ ঈদুল ফিতর ও মাহা সাংগ্রাই পোয়েঃ উপলক্ষে খেলোয়াড়রা পেলো শুভেচ্ছা উপহার বান্দরবানে জেলা প্রশাসনের কর্মচারীরা পেলো প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার থানচিতে ব্যাংক ডাকাতির ঘটনায় গ্রেফতার আরও ৪ রুমায় সোনালী ব্যাংকের সহকারী ক্যাশিয়ারসহ দুই কেএনএফ সন্ত্রাসী আটক

ভোটারদের ভালোবাসার প্রতিদান দিবঃ-(এ্যাডঃ জাহাঙ্গীর)


প্রকাশের সময় :৩০ জুন, ২০১৮ ১১:১৯ : পূর্বাহ্ণ 502 Views

সিএইচটি নিউজ ডেস্কঃ-গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনের বেসরকারি ফলাফল বুধবার দুপুরে ঘোষণা করা হয়েছে। নির্বাচনের রির্টানিং অফিসার রকিব উদ্দিন মন্ডল শহরের বঙ্গতাজ অডিটরিয়ামে নির্বাচনী কার্যালয়ে নির্বাচনের এ বেসরকারি ফলাফল ঘোষণা করেন।

এতে আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী মো. জাহাঙ্গীর আলম ৪ লাখ ১০ ভোট পেয়ে বেসরকারিভাবে নির্বাচিত হয়েছেন। তার নিকটতম প্রতিদ্বন্দ্বী বিএনপি মনোনীত মেয়র প্রার্থী হাসান উদ্দিন সরকার পেয়েছেন ১ লাখ ৯৭ হাজার ৬১১ ভোট। মোট প্রদত্ত ভোটের হার শতকরা ৫৭ দশমিক ২ ভাগ।

রিটার্নিং অফিসার রকিব উদ্দিন মন্ডল নবনির্বাচিত মেয়র মো. জাহাঙ্গীর আলমের হাতে আনুষ্ঠানিকভাবে নির্বাচনের ফলাফলের কাগজ তুলে দেন।

এ সময় এক প্রতিক্রিয়ায় জাহাঙ্গীর আলম বলেন, এ বিজয় সমগ্র গাজীপুরবাসীর। আমি আমার এ বিজয় নগরবাসীর উদ্দেশ্যে উৎসর্গ করলাম। সাধারণ ভোটাররা আমাকে ভালোবেসে ভোট দিয়ে বিপুলভাবে বিজয়ী করেছেন। এ বিজয়ে আমি গবির্ত, সম্মানিত ও অভিতূত। আমি ভোটারদের ভালোবাসার প্রতিদান দিব। নগরবাসীর সমস্যা চিহ্নিত করে অগ্রাধিকার ভিত্তিতে সেগুলো সমাধানে আত্মনিয়োগ করব। আমি সকলের সহযোগিতা নিয়ে গাজীপুরকে গ্রিন সিটি, ক্লিন সিটিতে পরিণত করব।

এ সময় দলীয় নেতাকর্মী-সমর্থকরা তাকে বিপুলভাবে মাল্যভূষিত করেন। এরপর তিনি নগরীর ছয়দানার বাসভবনে গিয়ে সমস্ত দিন দলীয় নেতাকর্মী ও শুভার্থীদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় করেন।

মেয়র পদে প্রতিদ্বন্দ্বিতাকারী অন্যান্য প্রার্থীদের প্রাপ্ত ভোট হচ্ছে- ইসলামী আন্দোলন বাংলাদেশের প্রার্থী মো. নাসির উদ্দিন ২৬ হাজার ৩৮১ ভোট, বাংলাদেশ ইসলামী ফ্রন্টের প্রার্থী মো. জালাল উদ্দিন ১ হাজার ৮৬০ ভোট, ইসলামী ঐক্যজোট প্রার্থী ফজলুল রহমান ১ হাজার ৬৫৯ ভোট, স্বতন্ত্র প্রার্থী ফরিদ আহমদ ১ হাজার ৬১৭ ভোট এবং বাংলাদেশের কমিউনিস্ট পার্টির প্রার্থী কাজী মো. রুহুল আমিন ৯৭৩ ভোট। নির্বাচনে প্রদত্ত ভোটের সংখ্যা ৬ লাখ ৪৮ হাজার ৭৪৯টি। এর মধ্যে বৈধ ভোটের সংখ্যা ৬ লাখ ৩০ হাজার ১১১টি। বাতিল ভোটের সংখ্যা ১৮ হাজার ৬৩৮। প্রদত্ত ভোটের হার ৫৭ দশমিক ২ শতাংশ। গাজীপুর সিটি কর্পোরেশন নির্বাচনে মোট ভোটারের সংখ্যা ১১ লাখ ৩৭ হাজার ৭৩৬ জন।

এদিকে জাহাঙ্গীর আলম তার নিজের কানাইয়া সরকারি প্রাথমিক বিদ্যালয় ভোট কেন্দ্রেও বিপুল ভোট পেয়েছেন। এ কেন্দ্রে তার প্রাপ্ত ভোটের সংখ্যা ১ হাজার ৪৭৮। তার প্রতিদ্বন্দ্বী হাসান উদ্দিন সরকার পেয়েছেন ১৭৭ ভোট। এখানে মোট ভোটারের সংখ্যা ২ হাজার ১১৮।

অপরদিকে হাসান উদ্দিন সরকারের নিজের টঙ্গীর বছির উদ্দিন একাডেমী ভোট কেন্দ্রে পেয়েছেন ৭৫৫ ভোট। আর জাহাঙ্গীর আলম পেয়েছেন ৪৮৯ ভোট। এ কেন্দ্রে মোট ভোটারের সংখ্যা ২ হাজার ৬৯১।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
April 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
3031  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!