বিএনপি তে যোগ দিলেন গোলাম মাওলা রনি


প্রকাশের সময় :২৬ নভেম্বর, ২০১৮ ৭:০২ : অপরাহ্ণ 488 Views

নিউজ ডেস্কঃ-একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মাসখানেক আগে বিএনপিতে যোগ দিয়ে চমক দিয়েছেন আওয়ামী লীগের সাবেক সংসদ সদস্য গোলাম মাওলা রনি। বিএনপিতে যোগ দিয়ে তিনি বলেছেন, আমি কোনো মোহে পড়ে এখানে আসিনি; মৃত্যু পর্যন্ত এখানে থাকব, কাজ করব।

সোমবার (২৬ নভেম্বর) সন্ধ্যায় রাজধানীর গুলশানে বিএনপি চেয়ারপারসনের রাজনৈতিক কার্যালয়ে গিয়ে বিএনপিতে যোগ দেন  গোলাম মাওলা রনি।

বিএনপিতে যোগ দেওয়ার প্রসঙ্গে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে রনি বলেন, সজ্ঞানে স্বশরীরে আমি বিএনপিতে যোগদান করলাম। আওয়ামী লীগ থেকে পদত্যাগ করেছি। জাতীয়তাবাদী আদর্শে উজ্জীবিত হয়ে সারা দেশের মানুষের সেবা করবো।

তিনি বলেন, দেশের বর্তমান যে অবস্থা, এখানে শুধু নমিনেশন জড়িত নয়। আমি জাতীয়তাবাদী আদর্শে উজ্জীবিত হয়ে এসেছি, এখানে যে আমার স্বপ্ন নেই, তা ডাহা মিথ্যা কথা হবে। প্রতিটি মানুষের স্বপ্ন থাকে।

রনি আরো বলেন, মনোনয়ন না পেলে যে, বিএনপি ত্যাগ করবো, তা কখনোই না। আমি আমৃত্যু বিএনপির রাজনীতির সাথে জড়িত থাকবো।

সোমবার সকালেই বিএনপির মনোনয়ন নিয়ে নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতার কথা গণমাধ্যমকে নিজেই জানিয়েছিলেনন গোলাম মাওলা রনি। তিনি বলেছিলেন, যদি বিএনপি থেকে মনোনয়ন দেয় তাহলে আমি ধানের শীষ প্রতীকে নির্বাচন করবো।

এদিন দুপুরে নিজের ফেসবুক পেজেও নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করার কথা জানিয়ে স্ট্যাটাস দেন গোলাম মাওলা রনি।

তিনি লিখেন- আমি আওয়ামী লীগের মনোনয়ন পাইনি। আমি নির্বাচন করার সিদ্ধান্ত নিয়েছি। মহান আল্লাহর ওপর নির্ভর করে নির্বাচনের মাঠে নামবো। দেখা হবে সবার সঙ্গে- এবং দেখা হবে বিজয়ে।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
June 2024
M T W T F S S
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!