বনানী কবরস্থানে চিরনিদ্রায় শায়িত হবেন সৈয়দ আশরাফুল ইসলাম


নিউজ ডেস্ক প্রকাশের সময় :৬ জানুয়ারি, ২০১৯ ৩:৪৮ : অপরাহ্ণ 547 Views

গতকাল সন্ধ্যায় থাইল্যান্ড থেকে বিমান বাংলাদেশের একটি ফ্লাইটে সৈয়দ আশরাফুল ইসলামের মরদেহ দেশে আনা হয়।সন্ধ্যা সাড়ে ৬টায় ফ্লাইটটি শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে অবতরণ করে।আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদেরের নেতৃত্বে আওয়ামী লীগের জাতীয় পর্যায়ের নেতারা সৈয়দ আশরাফুল ইসলামের লাশ গ্রহণ করেন। সেখান থেকে তার মরদেহ নেওয়া হবে তার সরকারি বাসভবনে। সেখান থেকে তার মরদেহ সম্মিলিত সামরিক হাসপাতালের হিমাগারে রাখা হবে।

এর পর রোববার সকাল ১০ টায় সংসদ ভবনের দক্ষিণ প্লাজায় মরহুমের প্রথম জানাজা অনুষ্ঠিত হবে। সেখান থেকে তার মরদেহ নেওয়া হবে তার জন্মস্থান কিশোরগঞ্জে। হেলিকপ্টারে করে তার মরদেহ সরাসরি যাবে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়াম মাঠে। সেখানে তার দ্বিতীয় নামাজের জানাজা অনুষ্ঠিত হবে। দুপুর ১২টায় তার দ্বিতীয় নামাজের জানাজা অনুষ্ঠিত হওয়ার কথা রয়েছে। এরপর তৃতীয় জানাজা দুপুর ২টায় ময়মনসিংহের আঞ্জুমান ঈদগাঁ মাঠে অনুষ্ঠিত হবে। তৃতীয় জানাজা শেষে তার লাশ সরাসরি ঢাকায় আনা হবে এবং বাদ আসর তার লাশ বনানী কবরস্থানে দাফন করা হবে।

উল্লেখ্য, বৃহস্পতিবার ৩ জানুয়ারি ব্যাংককের একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন সৈয়দ আশরাফুল ইসলাম। তিনি ফুসফুসের ক্যান্সারে আক্রান্ত হয়েছিলেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিল ৬৭ বছর। কিশোরগঞ্জ সদর আসন থেকে আওয়ামী লীগের প্রার্থী হিসেবে পাঁচবার সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন সৈয়দ আশরাফ। হাসপাতালে থেকেই গত রোববার অনুষ্ঠিত একাদশ সংসদ নির্বাচনে তিনি নির্বাচিত হন।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
October 2024
M T W T F S S
1234567
891011121314
15161718192021
22232425262728
2930  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!