নির্বাচন নিয়ে আ স ম আব্দুর রবের এক’শ কোটি টাকার নীল নকশা


নিউজ ডেস্ক প্রকাশের সময় :২৫ ডিসেম্বর, ২০১৮ ৩:৪৫ : অপরাহ্ণ 522 Views

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে যেকোন উপায়ে জয়ী হতে নানা প্রকারের কুট কৌশলে নেমেছে জাতীয় সমাজতান্ত্রিক দল – জেএসডি সভাপতি আ স ম আবদুর রব ও সহ-সভাপতি তানিয়া রব।

অভিযোগ উঠেছে গোয়েন্দা সংস্থা আইএসআইয়ের দেয়া ১২’শ কোটি টাকার মধ্যে তারেক রহমানের বরাত দিয়ে আ স ম আব্দুর রবকে দেয়া ১৭ কোটি টাকা দিয়ে তিনি তার নির্বাচনী এলাকা লক্ষ্মীপুর-৪ (রামগতি-কমলনগর) আসনে ২৮ থেকে ৩০ ডিসেম্বর ব্যাপক হানাহানি চালাবেন। সঙ্গে এমপি থাকাকালীন সময়ে সিঙ্গাপুর ও সুইস ব্যাংক জমানো টাকা থেকে প্রায় ১০০ কোটি টাকা বিভিন্ন পন্থায় আ স ম আব্দুর রব বাংলাদেশে এনেছেন। এই টাকা দিয়ে তার এলাকাসহ আসে পাশের বিভিন্ন এলাকায় নিয়োজিত আইনশৃঙ্খলা বাহিনীর সদস্যদের ঘুষ দিয়ে নিজের পক্ষে আনার চেষ্টা চালানো হবে জানিয়েছে লক্ষ্মীপুর বিএনপির মনোনয়ন বঞ্চিত নেতা এ বি এম আশরাফ উদ্দিন নিজান।

আশরাফ উদ্দিন নিজান বলেন, বলতে দ্বিধা নেই, বিএনপি কেন্দ্রীয় কমিটি থেকে একজন অযোগ্য প্রার্থীকে মনোনয়ন দিয়েছে। আ স ম আব্দুর রব ২০০৮ সালের নির্বাচনে লক্ষ্মীপুর আসনে চতুর্থ হয়েছিলেন। তার এ এলাকায় আগের মত কোন জনপ্রিয়তা নেই। বর্তমানে তিনি নিজেকে বিএনপি নেতা হিসেবে প্রমাণ করতে খালেদা জিয়ার সঙ্গে তার পুরনো কিছু ছবিকে নতুন করে ব্যবহার করছেন। এটা খুবি লজ্জাজনক। ভোট পাওয়ার জন্য মানুষ আর কতো নিচে নামতে পারে, তাই দেখার বিষয়।

এদিকে লক্ষ্মীপুরের আইনশৃঙ্খলা বাহিনীর সঙ্গে আ স ম আব্দুর রবের বিষয়ে জানতে চাইলে আইনশৃঙ্খলা বাহিনীর এক কর্মকর্তা বলেন, শুনেছি তিনি আইএসআইয়ের পক্ষ থেকে কোটি কোটি টাকা নিয়েছেন, এছাড়া এমপি থাকাকালীন দেশের বাইরে জমানো টাকা ফিরেয়ে এনে বিভিন্নভাবে নাশকতার ঘটনা করার চেষ্টা করবেন বলেও জানা যায়। তবে আইনশৃঙ্খলা বাহিনী এ বিষয়ে সজাগ রয়েছে। আ স ম আব্দুর রব যত কু-পরিকল্পনাই করুক না কেন, তা আমরা ভণ্ডুল করে দিব।

ট্যাগ :

আরো সংবাদ

ফেইসবুকে আমরা



আর্কাইভ
July 2024
M T W T F S S
 1
2345678
9101112131415
16171819202122
23242526272829
30  
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!