এই মাত্র পাওয়া :

রাজধানীতে ১শ কেজি গাঁজাসহ গ্রেপ্তার ৪


সিএইচটি টাইমস অনলাইন প্রকাশের সময় :৩ সেপ্টেম্বর, ২০১৯ ৬:২১ : অপরাহ্ণ

ভারতীয় মাদক ব্যবসায়ীদের সঙ্গে যোগসাজশে সীমান্ত পেরিয়ে ঢাকায় গাঁজার চালান সরবরাহ করে আসছিলো বি-বাড়িয়া ও কুমিল্লা জেলার একটি মাদক ব্যবসায়ী চক্র। গাঁজা বিক্রির টাকা লেনদেন করত বিকাশসহ মোবাইল ব্যাংকিংয়ে। শনিবার (৩১ আগস্ট) রাত ৮টার দিকে রাজধানীর আব্দুল্লাপুর এলাকা থেকে ১০০ কেজি গাঁজা ও প্রাইভেট কারসহ এমনই একটি চক্রের ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি-উত্তর)। গ্রেপ্তারকৃতরা হলেন- প্রাইভেটকার চালক জাহিদ হোসেন (৩৫), রাব্বি বেপারি (২৫), জহিরুল ইসলাম (২৪) ও সুর্বনা কানিজ (২২)।

ডিএমপির অতিরিক্ত উপপুলিশ কমিশনার (মিডিয়া) এডিসি ওবায়দুর রহমান জানান, গ্রেপ্তারকৃতরা সীমান্তবর্তী জেলা বি-বাড়িয়া ও কুমিল্লা থেকে গাঁজা কিনে ঢাকা ও ঢাকার পার্শ্ববর্তী জেলা গাজীপুর, ময়মনসিংহসহ অন্য জেলায় পাইকারি মাদক ব্যবসায়ীদের কাছে বিক্রি করে আসছিল।

গোয়েন্দা পুলিশের বরাতে তিনি বলেন, গ্রেপ্তারকৃতরা বি-বাড়িয়া ও কুমিল্লা জেলায় বসবাসকারী গাঁজা ব্যবসায়ীরা ভারতীয় মাদক ব্যবসায়ীদের সঙ্গে সীমান্তে সরাসরি অথবা মোবাইল ফোনে যোগাযোগ করে ত্রিপুরা রাজ্যের বিভিন্ন স্থান থেকে গাঁজা সংগ্রহ করে। এরপর তা সীমান্তবর্তী গোপনীয় স্থানে লুকিয়ে মজুত রাখে। পরে সুবিধা মতো সময়ে দেশে এনে বিভিন্ন জেলায় পাইকারি বিক্রি করে আসছিল। এ ক্ষেত্রে তারা বিকাশ অথবা অন্য কোনো মাধ্যমে টাকা লেনদেন করত। গ্রেপ্তারকৃতদের বিরুদ্ধে উত্তরা পূর্ব থানায় মামলা হয়েছে।

ট্যাগ :

আরো সংবাদ



আর্কাইভ
February 2020
M T W T F S S
« Jan    
 123
45678910
11121314151617
18192021222324
25262728293031
আলোচিত খবর

error: কি ব্যাপার মামা !!